পাহাড়ে কক্সবাজারের চিহ্নিত ডাকাতের গুলিবিদ্ধ মরদেহ

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : বান্দরবানের নাইক্ষ্যংছড়ির বাইশারীর পাহাড়ি চাড়াবুনিয়ার পাড়া এলাকায় কক্সবাজারের চিহ্নিত এক ডাকাতের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার সকাল ১০টার দিকে চাড়াবুনিয়াপাড়া মুইংপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন কলা বাগানের ভেতর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই আবু মুছা এ তথ্য জানান।

নিহত আব্দুর রশিদ (৩৯) এলাকায় রইশ্যা ডাকাত নামে পরিচিত। তিনি কক্সবাজারের রামু উপজেলার ঈদগড় ইউনিয়নের করলিয়ামুরা এলাকার মৃত মো. কালুর ছেলে।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, শুক্রবার ভোরে কলা বাগানের ভেতর আব্দুর রশিদ ওরফে রইশ্যা ডাকাতের গুলিবিদ্ধ মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়া হয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বান্দরবান জেলা সদর হাসপাতালে পাঠায়।

বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আবু মুসা বলেন, মরদেহের সুরতহাল রিপোর্ট করে বান্দরবান জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আব্দুর রশিদ চিহ্নিত একজন ডাকাত। তার বিরুদ্ধে নাইক্ষ্যংছড়ি থানায় তিনটি এবং রামু থানাতেও একাধিক ডাকাতি মামলা রয়েছে।

তিনি আরও জানান, নিহতের শরীরে দুটি গুলির চিহ্ন পাওয়া গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে দু’ডাকাত গ্রুপের বন্দুকযুদ্ধে গুলিবিদ্ধ হয়ে তিনি মারা যান। ময়নাতদন্ত প্রতিবেদনে বিস্তারিত জানা যাবে।

 

Be the first to comment on "পাহাড়ে কক্সবাজারের চিহ্নিত ডাকাতের গুলিবিদ্ধ মরদেহ"

Leave a comment

Your email address will not be published.




seven − 2 =