বিএনপি আবার ক্ষমতায় গেলে দুর্নীতিকে প্রাতিষ্ঠানিক রুপ দেবে

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : বিএনপিকে উদ্দেশ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, তারা দুর্নীতিতে পাঁচ-পাঁচবার বিশ্ব চ্যাম্পিয়ন ছিল। এখন তারা আবার যদি ক্ষমতায় আসতে পারে তাহলে তাদের গঠনতন্ত্র থেকে ৭ ধারা তুলে দিয়ে তাদের দুর্নীতিপ্রবণ মুখোশ উন্মোচিত করবে। আজকে এটা পরিষ্কার হয়ে গেছে যে, বিএনপি যদি আবার ক্ষমতায় যেতে পারে তাহলে তারা দুর্নীতিকে প্রাতিষ্ঠানিক রুপ দেবে।

মন্ত্রী আরও বলেন, তারা দণ্ডিত ব্যক্তিকে, দুর্নীতিবাজ ব্যক্তিকে, পলাতক ব্যক্তিকে বিএনপির চেয়ারপারসন করার মধ্য দিয়ে এটাই প্রমাণ করল, এই দল ক্ষমতায় গেলে আবারও বাংলাদেশ দুর্নীতিতে বিশ্ব চ্যাম্পিয়ন হবে।

মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার নিমতলা বাসস্ট্যান্ড এলাকার ঢাকা-মাওয়া মহাসড়কে বিআরটিএ’র মোবাইল কোর্ট পরিচালনাকালে এসব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের আরও বলেন, প্রধানমন্ত্রীর বক্তব্যে তাদের অপরাধচরিত্র উন্মোচিত হওয়ায় বিএনপির গাত্রদাহ শুরু হয়ে গেছে।

তিনি বলেন, বিএনপি চেয়ারপারসন যদি নির্বাচনের যোগ্যতা হারিয়ে ফেলেন, সে অবস্থায় বিএনপিকে নির্বাচনে নিয়ে আসার কোনো সুযোগ সরকারের নেই।

ট্রাফিক আইন অমান্য করায় ৬টি গাড়িকে ১৪ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমান আদালত। এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (আদালত-৭) মুহাম্মদ আব্দুর রহিম সুজন এই মোবাইল কোর্ট পরিচালনা করেন।

Be the first to comment on "বিএনপি আবার ক্ষমতায় গেলে দুর্নীতিকে প্রাতিষ্ঠানিক রুপ দেবে"

Leave a comment

Your email address will not be published.




6 − two =