দলে সুযোগ না পেয়ে পাকিস্তানি ক্রিকেটারের আত্মহত্যা

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : তার বাবা আমের হানিফ পাকিস্তানের হয়ে আন্তর্জাতিক ক্রিকেটে খেলেছেন। মোহাম্মদ জারিয়াবও হয়তো স্বপ্ন দেখেছিলেন বাবার মতো হবেন। কিন্তু ‘বয়স বেশি’ এ অভিযোগে দলে জায়গা পেলেন না। ক্ষোভে-দুঃখে এরপর আত্মহত্যার মতো হঠকারী কাজও করে বসেন এই তরুণ।

ইনজুরির কারণে এর আগে দল থেকে বাদ পড়েছিলেন। সুস্থ হয়ে যখন ফেরার আশায়, তখন জারিয়াবকে জানানো হয়- বয়স বেশি বলে করাচির অনূর্ধ্ব-১৯ দলে নেয়া হবে না তাকে। বাবা আমির হানিফ ছেলের অকাল মৃতুযর জন্য তাই দায়ী করছেন কোচের অবহেলাকে।

সামাজিক যোগাযোগমাধ্যম ‘টুইটার’-এ সাংবাদিক শোয়েব জাট একটি ভিডিও মেসেজ পোস্ট করেছেন, যেখানে ছেলের আত্মহত্যার জন্য দলীয় কোচের অবিচারকে কারণ হিসেবে দাঁড় করিয়েছেন পাকিস্তানের হয়ে পাঁচটি ওয়ানডে খেলা হানিফ।

জারিয়াবের আত্মহত্যা নিয়ে বাবা হানিফ বলেছেন, ‘আমার ছেলের উপর চাপ দেয়া হয়েছে। তাকে বলা হয়েছে তার বয়স বেশি। কোচের বাজে ব্যবহারই তাকে প্ররোচিত করেছে। আমার ছেলে যা করেছে, যার মুখোমুখি হয়েছে, আশা করব আর কোনো খেলোয়াড়ের জীবনে এমন ঘটবে না। সে খুবই কষ্ট পেয়েছিল, ক্রিকেটটা ছেড়ে দিয়েছিল, ডুবে গিয়েছিল কঠিন হতাশায়। আমি তাকে উদ্বুদ্ধ করার চেষ্টা করেছি। কিন্তু সে এটা (আত্মহত্যা) করেছে অনূর্ধ্ব-১৯ পর্যায়ে অবিচারের শিকার হওয়ায়।’

Be the first to comment on "দলে সুযোগ না পেয়ে পাকিস্তানি ক্রিকেটারের আত্মহত্যা"

Leave a comment

Your email address will not be published.




three + 5 =