এফএ কাপ থেকে ম্যান সিটির বিদায়

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : বড় ধরণের অঘটনের জন্ম দিয়ে এফএ কাপ থেকে বিদায় নিয়েছে প্রিমিয়ার লিগে উড়তে থাকা ম্যানচেস্টার সিটি। সোমবার উইগান অ্যাথলেটিকের কাছে ১-০ গোলে হেরে গেছে গার্দিওলার শিষ্যরা।

উইগান অ্যাথলেটিকের মাঠ ডিডব্লিউ স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকেই বলের নিয়ন্ত্রণ নিয়ে আক্রমণ করে খেলতে থাকে সিটি। ম্যাচের তৃতীয় মিনিটে আগুয়েরোর হেড অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হয়।

ম্যাচের ছয় মিনিটে জার্মান তারকা ইকে গুন্ডুগানের শট ফিরিয়ে দেন স্বাগতিক গোলরক্ষক। ম্যাচের দশম মিনিটে গুন্ডুগানের আরেকটি প্রচেষ্টা ঠেকান গোলরক্ষক। ম্যাচের ১২ মিনিটে পাল্টা আক্রমণে গোলের সুযোগ তৈরি করেছিলেন স্বাগতিক দলের তারকা উইলিয়াম গ্রিগ। তবে যুক্তরাজ্যের এই স্ট্রাইকারের নেয়া শট ফেরে পাশের জালে।

ম্যাচের ৩০ মিনিটে স্টোনসের বাড়ানো বলে লক্ষ্যভ্রষ্ট শট নেন ব্রাজিলিয়ান তারকা ফার্নান্দিনহো। ম্যাচের ৪৫ মিনিটে সহজ সুযোগ নষ্ট করেন আগুয়েরো। তবে বিরতির ঠিক আগে বড় এক ধাক্কা খায় সিটি। লাল কার্ড দেখে মাঠ ছাড়েন ফ্যাবিয়ান ডেলফ।

বিরতি থেকে ফিরে ১০ জনের সিটিকে চেপে ধরে স্বাগতিকরা। অবশেষে ম্যাচের ৭৯ মিনিটে স্বাগতিকদের এগিয়ে দেন গ্রেগ। ডানদিক থেকে প্রায় একক প্রচেষ্টায় বল জালে জড়ান এই ফরোয়ার্ড। বাকি সময় আর কোন গোল না হলে হার নিয়ে মাঠ ছাড়ে পুরো ম্যাচে প্রায় ৮৩ শতাংশ বল নিজেদের দখলে রাখা সিটি।

Be the first to comment on "এফএ কাপ থেকে ম্যান সিটির বিদায়"

Leave a comment

Your email address will not be published.




15 + four =