ইসরায়েলকে মাটির সঙ্গে মিশিয়ে দেয়ার হুমকি ইরানের

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : কোনো ধরনের দুঃসাহস দেখালে তেল আবিবকে মাটির সঙ্গে মিশিয়ে দেয়া হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন ইরানের নীতি নির্ধারণী পরিষদের সচিব মোহসেন রেজায়ি।

ইরানের বিরুদ্ধে ইসরায়েলি প্রধানমন্ত্রী বেঞ্জামিন নেতানিয়াহুর হুমকির প্রতিক্রিয়ায় তিনি এ হুঁশিয়ারি দিয়েছেন। এর আগে রোববার জার্মানির মিউনিখে নিরাপত্তা সম্মেলনে ভাষণ দেয়ার সময় একটি ধাতব খণ্ড দেখিয়ে নেতানিয়াহু দাবি করেন, তাদের আকাশসীমায় প্রবেশের পর তারা ইরানের একটি ড্রোন ভূপাতিত করেছে। তার হাতের ধাতব খণ্ডটি ওই ড্রোনেরই অংশ।

এ সময় তিনি প্রয়োজনে ইরানের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে হুমকি দেন। এদিকে, ইরান এ ধরনের ড্রোন পাঠানোর দাবি সরাসরি নাকচ করে দিয়েছে।

লেবাননের টেলিভিশন চ্যানেল আল-মানারকে দেয়া সাক্ষাৎকারে মোহসেন রেজায়ি বলেন, নেতানিয়াহু মিউনিখ নিরাপত্তা সম্মেলনে যে কার্টুনধর্মী সার্কাস দেখিয়েছেন তা শিশুদের বিনোদনের জন্যও উপযুক্ত নয়।

তিনি বলেন, মার্কিন ও ইসরায়েলি নেতারা ইরানকে চেনে না এবং প্রতিরোধ শক্তিকে বুঝতে পারে না। আর এ কারণেই তারা প্রতিরোধ শক্তিকে মোকাবিলা করতে গিয়ে একের পর এক পরাজয় বরণ করছে।

সিরিয়ায় ইসরায়েলের এফ-সিক্সটিন জঙ্গিবিমান ভূপাতিত করা প্রসঙ্গে তিনি বলেন, সিরিয়ার এ পদক্ষেপ থেকে এটা স্পষ্ট দেশটির সেনাবাহিনী নিজের পায়ে দাঁড়িয়েছে এবং প্রতিরোধ সংগ্রাম এগিয়ে চলেছে। পাশাপাশি দখলদার ইসরায়েল দুর্বল হয়ে গেছে এবং তারা পিছু হটছে। পার্সট্যুডে।

Be the first to comment on "ইসরায়েলকে মাটির সঙ্গে মিশিয়ে দেয়ার হুমকি ইরানের"

Leave a comment

Your email address will not be published.




3 × four =