রাঙ্গুনিয়ার সাবেক এমপি ইউসুফ আর নেই

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : নিজে সাবেক সংসদ সদস্য হলেও অর্থাভাবে চিকিৎসা বন্ধ ছিল রাঙ্গুনিয়ার সাবেক সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউসুফের। একজন সংসদ সদস্য টাকার অভাবে চিকিৎসা না পাওয়ায় বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় ওঠে। পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে তাকে উন্নত চিকিৎসা দেয়া হয়। তাকে ভর্তি করা হয়েছিল ঢাকার সিএমএইচে। এই হাসপাতালেই রোববার মৃত্যুর কাছে হার মানেন চিরকুমার সাবেক এই সাংসদ।

রবিবার সকাল ৮টার দিকে মোহাম্মদ ইউসুফ মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করে তিনি।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৯ বছর। সাবেক এই সাংসদ দুই ভাই দুই বোনসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন। তাকে চট্টগ্রামে নেয়া এবং জানাজার বিষয়টি এখনও চূড়ান্ত হয়নি।

মোহাম্মদ ইউসুফের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিন।

মোহাম্মদ ইউসুফ ১৯৯১ সালে সংসদ সদস্য হিসেবে আওয়ামী লীগ থেকে রাঙ্গুনিয়া-৭ আসনে নির্বাচিত হয়েছিলেন। একাত্তরে লড়েছেন রণাঙ্গনে। নিজে সাবেক সংসদ সদস্য হলেও অর্থাভাবে তার চিকিৎসা বন্ধ ছিল। প্রধানমন্ত্রীর নির্দেশে গত ৭ জানুয়ারি চট্টগ্রামের সিভিল সার্জন রাঙ্গুনিয়ায় মোহাম্মদ ইউসুফের গ্রামের বাড়িতে যান। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি করা হয়। এরপর ৯ জানুয়ারি তাকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে নেয়া হয়।

Be the first to comment on "রাঙ্গুনিয়ার সাবেক এমপি ইউসুফ আর নেই"

Leave a comment

Your email address will not be published.




20 + twelve =