গহীনে সজল-তিশা

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : আদনান ও জয়ীতার ৮ বছরের বিবাহিত সংসার। কিন্তু গেলো কয়েক বছর ধরে তাদের এই সংসার এখন সংঘাতে পরিনত হয়েছে। একজন আর একজনকে যেন কিছুতেই সহ্য করতে পারেনা। একজনের আচার-আচারন অন্যজনের কাছে অসহ্য মনে হয়। আদনানের নাক ডেকে ঘুমানো, শাওয়ার শেষে ভেজা টাওয়েল বিছানার উপড়ে ছুড়ে ফেলা কিংবা শব্দ করে কফি খাওয়া সব কিছুই জয়ীতার কাছে অসহ্য মনে হয়।

ঠিক একই ভাবে জয়ীতার সারাক্ষন হিন্দি সিরিয়াল দেখে হাহা-হিহি করে হাসা, কাড়ি কাড়ি টাকার শপিং করে অযথা টাকা ওড়ানো, অনেক সময় ধরে ফোনে কথা বলা অথবা সাওয়ার করতে ঘন্টা অব্দি লাগানো সব কিছুই আদনানের কাছে বিরক্তিকর মনে হতে থাকে। এই নিয়ে প্রতিদিন তাদের মধ্যে ঝগড়া ঝাটি লেগেই থাকে। কথায় কথায় একজন আর একজনকে ডিভোর্স দেওয়ার কথা বলে। অথচ ওরা ভালোবেসে পরিবারের অমতে বাড়ি থেকে পালিয়ে বিয়ে করেছিলো দুজনে।

দীর্ঘদিন ভালোই চলছিলো তাদের সংসার। কিন্তু হঠাৎ করে কি যে হলো সেই গোছানো সংসারে কে জানে! দেখতেই পারেনা একজন আর এক জনকে। তারপর কী হয়?- এমই গল্প নিয়ে নির্মিত হয়েছে টেলিফিল্ম ‘গহীনে’। ফ্যাক্টর থ্রি সল্যুশনস এর ব্যানারে নির্মিত স্মাস মিডিয়া প্রযোজিত গহীনে টেলিফিল্মটি রচনা করেছেন আসাদুজ্জান সোহাগ পরিচালনা করেছেন নাজমুল রনি।

নির্মতাতা রনি জানান টেলিফিল্মটি এটিএন বাংলাতে প্রচারিত টিভি ফিল্ম অফ দ্যা উইকেন্ড এর জন্য ণির্মান করা হয়েছে। ২২ ফেব্রুয়ারি রাত ১০টা ৫৫ মিনিটে এটিএন বাংলাতে প্রচার হবে টেলিফিল্মটি।

Be the first to comment on "গহীনে সজল-তিশা"

Leave a comment

Your email address will not be published.




one × three =