ভাইরাল হওয়া প্রিয়ার বিরুদ্ধে থানায় অভিযোগ

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : মন জয় করার অভিযোগে মামলা করার নিয়ম থাকলে কোটি কোটি মামলার আসামি হতে একটি ভিডিও দিয়ে দুনিয়া কাঁপানো প্রিয়া প্রকাশ ওয়ারিয়ার। তবে তেমনটি না হলেও এক যুবক তার নামে থানায় অভিযোগ করেছেন। আজ বুধবার ভালোবাসা দিবসে ওই যুবক তার অভিযোগে দাবি করেছেন, প্রিয় ধর্ম অবমাননা করেছেন।

ভারতের হায়দরাবাদের ফলকনামা থানায় মুকিত খান নামের এক যুবক অষ্টাদশী এ অভিনেত্রীর নামে থানায় অভিযোগ করেছেন। সেখানে বলা হয়েছে, প্রিয়ার সাড়া ফেলা মালয়ালাম গানের অর্থ জানার জন্য মুকিত গুগলে সার্চ করেছিলেন। তার দাবি, ইংরেজি অর্থ দেখে মনে হয়েছে, গানটি মুসলিম সমাজের ধর্মীয় অনুভূতিতে আঘাত দিয়েছে।

ইতোমধ্যে মুকিত ‘অরু আদার লাভ’ ছবির পরিচালক ওমর লুলু, সংগীত পরিচালক শান রহমান, গায়ক বিনীত শ্রীনিবাসন ও অন্যতম অভিনেত্রী প্রিয়া প্রকাশ ওয়ারিয়রের নামে অভিযোগ দায়ের করেছেন।

এদিকে ফলকনামা থানার সহকারী পুলিশ কমিশনার সৈয়দ ফিরোজ জানান, তারা অভিযোগ পেয়েছেন। কিন্তু বাদী অভিযোগের সঙ্গে গানের কোনো ভিডিও জমা দেননি বলে এখনো মামলা দাখিল করা হয়নি। এ বিষয়ে ‘অরু আদার লাভ’ ছবির শিল্পী বা কলাকুশলী এখন পর্যন্ত কোনো মন্তব্য করেননি।

ধারনা করা হচ্ছে নিজেকে আলোচনায় আনতেই এই অভিযোগ তুলেছেন হায়দারাবাদের ওই যুুবকটি। তবে ইউটিউবে প্রিয়ার ঝড় চলছেই।

Be the first to comment on "ভাইরাল হওয়া প্রিয়ার বিরুদ্ধে থানায় অভিযোগ"

Leave a comment

Your email address will not be published.




16 + sixteen =