একই ছেলেকে ভালোবেসে দুই বোনের আত্মহত্যা

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : রংপুরের মডার্ন এলাকার ৩১নং ওয়ার্ডের পূর্ব শেখ পাড়া এলাকায় একই ছেলেকে ভালোবেসে দুই বোন কীটনাশক পান করে আত্মহত্যা করেছে। বুধবার ভোরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। এর আগে মঙ্গলবার সকালে বিষপান করলে স্বজনরা তাদেরকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

নিহতরা ওই এলাকার মঞ্জুর হোসেন লিটনের মেয়ে লুৎফর নাহার লতা (১৪) ও আলমগীর হোসেনের মেয়ে সাদিয়া জান্নাত অর্নী (১৪)। তারা দুজন খালাতো বোন। লতা নগরীর নাজিরদিঘি উচ্চ বিদ্যালয় ও সাদিয়া জান্নাত অর্নী দর্শনা স্কুলের নবম শ্রেণির ছাত্রী।

জানা গেছে, একই এলাকার আনসার আলীর ছেলে ও রংপুর মডেল কলেজের অনার্সের শিক্ষার্থী মেরাজুল ইসলামের সঙ্গে লতা ও অর্নী দু’জনেরই দীর্ঘদিন থেকে প্রেমের সম্পর্ক ছিল। কিছুদিন আগে বিষয়টি জানাজানি হলে মেয়েপক্ষ গত সোমবার মেরাজুলকে মারধর করে।

এ অবস্থায় মঙ্গলবার লতা ও অর্নী একই এলাকায় তাদের নানাবাড়ি বেড়াতে যায়। দু’জনেই প্রেমিক মেরাজুলের উদ্দেশ্যে দুটি প্রেমপত্র লিখে সবার অগোচরে বাড়িতে থাকা কীটনাশক পান করে। পরে পরিবারের লোকজন জানতে পেরে তাদেরকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার ভোরে সাদিয়া জান্নাত অর্নী ও সকালে লুৎফর নাহার লতা মারা যায়।

এ বিষয়ে ৩১নং ওয়ার্ডের কাউন্সিলর শামসুল ইসলাম বলেন, আমি বিষয়টি শুনেছি। তাদের পরিবারের সঙ্গে কথা বলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

Be the first to comment on "একই ছেলেকে ভালোবেসে দুই বোনের আত্মহত্যা"

Leave a comment

Your email address will not be published.




3 × one =