শ্রীলঙ্কান এয়ারলাইন্সের বর্ষপূর্তি

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : শ্রীলঙ্কান এয়ারলাইন্স বাংলাদেশে তাদের কার্যক্রম শুরুর বছর অতিক্রম করেছে। সম্প্রতি রাজধানীর বনানীস্থ অফিসে কেক কেটে দিনটি উদযাপন করেছেন শ্রীলংকার রাষ্ট্রয়াত্ত এয়ারলাইন্সটির কর্মকর্তারা।

এ সময় উপস্থিত ছিলেন শ্রীলঙ্কান এয়ারলাইন্সের কান্ট্রি ম্যানেজার শেরমাল পেরেরা, বাংলাদেশের জেনারেল সেলস এজেন্ট-জিএসএ এর চেয়ারম্যান মাহবুবুল আনাম, ব্যবস্থাপনা পরিচালক মো. মিজানুর রহমান, জেনারেল ম্যানেজার অরুনা রাতনায়াকেসহ অন্যান্যরা।

অনুষ্ঠানে দেশের বিভিন্ন ট্র্যাভেল এজেন্সি, এয়ারলাইন্স ব্যবসায়ী ও শুভাকাঙ্ক্ষীরা বাংলাদেশে সফল কার্যক্রম পরিচালনা করার জন্য অভিনন্দন জানান।

বাংলাদেশে শ্রীলঙ্কান এয়ারলাইন্স প্রতিদিন ফ্লাইট পরিচালনা করে। এর মধ্যে ঢাকা থেকে প্রতিদিন দুপুর ১টায় ফ্লাইট ছেড়ে যায় এবং কলম্বো থেকে প্রতিদিন সকাল ৭টা ৪৫ মিনিটে যাত্রা শুরু করে সকাল সাড়ে ১১টায় ঢাকায় এসে পৌঁছায়।

প্রসঙ্গত, ১৯৭৯ সালে শ্রীলঙ্কান এয়ারলাইন্সের যাত্রা শুরু হয়। বাংলাদেশসহ এশিয়া, ইউরোপ এবং মধ্যপ্রাচ্যের বিভিন্ন গন্তব্যে শ্রীলঙ্কান বিমান সরাসরি ফ্লাইট পরিচালনা করছে। বর্তমানে বিশ্বের ৪৮টি দেশের ১০৩টি গন্তব্যে বিমানটি সেবা দিচ্ছে।

Be the first to comment on "শ্রীলঙ্কান এয়ারলাইন্সের বর্ষপূর্তি"

Leave a comment

Your email address will not be published.




fifteen − 8 =