সমাবেশের অনুমতি না পেয়ে ছাত্রদলের বিক্ষোভ

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : সমাবেশের অনুমতি না পাওয়ায় মঙ্গলবার দুপুর ১২টা থেকে রমনাস্থ ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট চত্বরে অবস্থান নিয়ে বিক্ষোভ করছে জাতীয়তাবাদী ছাত্রদল। সংগঠনটির অসংখ্য নেতাকর্মী এই বিক্ষোভে অংশ নিয়েছেন।

পূর্বঘোষিত কর্মসূচির অংশ হিসেবে দুপুর ২টায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে জাতীয়তাবাদী ছাত্রদলের ৩৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ছাত্র সমাবেশের আয়োজন করা হয়েছিল। এতে প্রধান অতিথি হিসেবে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপস্থিত থাকার কথা রয়েছে।

সংগঠনটির দফতর সম্পাদক আবদুস সাত্তার পাটওয়ারী জানান, সকাল ১০টায় সমাবেশ মঞ্চ প্রস্তুত করতে নেতাকর্মীরা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে আসলে অডিটরিয়ামে প্রবেশ করতে বাধা দেয়া হয়। কর্তৃপক্ষ থেকে বলা হয়, পুলিশের অনুমতি না থাকায় অডিটরিয়ামে ছাত্র সমাবেশ করতে দেয়া হবে না।

তিনি জানান, যথাযথ নিয়ম মেনে তারা ছাত্র সমাবেশের সব প্রস্তুতি সম্পন্ন করলেও হঠাৎ করেই ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন কর্তৃপক্ষ তাদেরকে সমাবেশ করার অনুমতি দিচ্ছে না।

 

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ছাত্র সমাবেশে অংশ নেবেন বলে জানিয়েছেন তার মিডিয়া উইং কর্মকর্তা শামসুদ্দিন দিদার।

এদিকে দুপুর সাড়ে ১২টায় নয়াপল্টন দলের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত জরুরি সংবাদ সম্মেলনে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ছাত্র সমাবেশ নির্বিগ্নে সফল করতে যথাযথ কর্তৃপক্ষের সহযোগিতা কামনা করেন।

খালেদা জিয়া ছাত্র সমাবেশে অংশ নেবেন কি-না এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, অডিটরিয়ামের দরজা না খুললে তিনি সেখানে কিভাবে আসবেন।

Be the first to comment on "সমাবেশের অনুমতি না পেয়ে ছাত্রদলের বিক্ষোভ"

Leave a comment

Your email address will not be published.




13 − two =