শাকিব-বুবলীর নতুন ছবি সুপার হিরো, শুটিং অস্ট্রেলিয়ায়

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : বাংলাদেশের নামি প্রযোজনা প্রতিষ্ঠান ‘হার্টবিট কথাচিত্র’ একসঙ্গে কয়েকটি ছবি নির্মাণ করতে যাচ্ছে। এরমধ্যে একটি ছবিতে থাকছেন শাকিব খান ও শবনম বুবলী। এই জুটির নতুন ছবির নাম ‘সুপার হিরো’। হার্টবিট কথাচিত্রের দায়িত্বশীল একটি সূত্র বিষয়টি নিশ্চিত করেছে। নাম প্রকাশে অনিচ্ছুক ওই সূত্র জানায়, ‘সুপার হিরো’ ছবিতে এরই মধ্যে অফিসিয়ালি চুক্তিবদ্ধ হয়েছেন শাকিব-বুবলী।

‘সুপার হিরো’ ছবির বেশিরভাগ শুটিং হবে ক্যাঙ্গারুর দেশ অস্ট্রেলিয়ায়। নির্মাণ করবেন ‘গ্যাংস্টার রিটার্নস’, ‘মুসাফির’ ছবির নির্মাতা আশিকুর রহমান। নির্মাতা এখন অস্ট্রেলিয়ায় অবস্থান করছেন। শনিবার রাতে আশিকুর রহমান সেখান থেকে জাগো নিউজকে বলেন, ‘অল্প কিছুদিনের মধ্যে শুটিং শুরু করবো। প্রাথমিকভাবে ছবির নামকরণ করা হয়েছে ‘সুপার হিরো’, হয়তো নাম পরিবর্তন হতে পারে।’

হার্টবিট কথাচিত্র সূত্রে জানা গেছে, আগামী ২৪ ডিসেম্বর অস্ট্রেলিয়ায় যাবেন শাকিব-বুবলী। সেখানে শুরু হবে শুটিং, দেশটির বিভিন্ন লোকেশনে ছবির শুটিং করা হবে। এরই মধ্যে শুটিংয়ের জন্য তোড়জোড় চলছে নির্মাতা, কলাকুশলীদের মধ্যে। জানা যায়, শাকিব খান এখন ‘নোলক’ ছবির শুটিং করছেন হায়দ্রাবাদে। শুটিং সেরে দেশে ফিরবেন ২২ ডিসেম্বর। এরপর উড়াল দেবেন অস্ট্রেলিয়া। এ ব্যাপার বুবলীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি কোনো মন্তব্য করতে রাজি হননি; শুধু বলেছেন, ‘সময় হলে সবকিছু জানাবো।’

খোঁজ নিয়ে জানা গেছে, ‘সুপার হিরো’ ছবির চিত্রনাট্য লিখেছেন দেলোয়ার হোসেন দিল। ছবিটি নির্মিত হবে অ্যাকশন থ্রিলারধর্মী গল্পে। ছবিতে আরো অভিনয় করবেন তারিক আনাম খান, শম্পা রেজা, ‘ঢাকা অ্যাটাক’খ্যাত অভিনেতা তাসকিন রহমান, টাইগার রবি প্রমুখ।

প্রসঙ্গত, শাকিব-বুবলী জুটির বসগিরি, শুটার, অহংকার ও রংবাজ ছবিগুলো মুক্তি পেয়েছে। এছাড়া ‘চিটাগাইঙ্গা পোয়া ও নোয়াখাইল্লা মাইয়া’ ছবিটি নির্মাণাধীন। আগামী বছর নায়ক শাকিব খান প্রযোজিত ‘প্রিয়তমা’ এবং শাপলা মিডিয়ার প্রযোজনায় ‘কিছু কিছু মানুষের জীবনে’, ‘কথা দিয়ে কেউ কথা রাখে না’ নামের তিনটি ছবিতে অভিনয় করবেন শাকিব-বুবলী।

Be the first to comment on "শাকিব-বুবলীর নতুন ছবি সুপার হিরো, শুটিং অস্ট্রেলিয়ায়"

Leave a comment

Your email address will not be published.




3 × three =