এমপি কেয়ার উপর হামলা : উপজেলা ভাইস চেয়ারম্যানসহ গ্রেফতার ২

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : হবিগঞ্জের বাহুবল উপজেলার মিরপুরে সংরক্ষিত নারী এমপি আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরীর উপর হামলার ঘটনায় নব নির্বাচিত ভাইস চেয়ারম্যান তারা মিয়া ও জেলা পরিষদের সদস্য আলাউর রহমান শাহেদকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। মঙ্গলবার রাত ১০টার দিকে ঢাকার কদমতলী এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

হবিগঞ্জ ডিবি পুলিশের ওসি ও মামলার তদন্তকারী কর্মকর্তা শাহ আলম গ্রেফতারের বিষয়টি স্বীকার করে জানান, পুলিশের বিশেষ প্রযুক্তি ব্যবহার করে তাদেরকে ঢাকার কদমতলী এলাকার একটি বাসা থেকে আটক করা হয়েছে। আজ তাদেরকে আদালতে পাঠানো হবে।

উল্লেখ্য, গত ১০ নভেম্বর উপজেলার মিরপুর বাজারের বেঁদে পল্লীতে সরকারি সহায়তার চেক বিতরণকালে হবিগঞ্জ ও সিলেটের দায়িত্বপ্রাপ্ত সংরক্ষিত সংসদ সদস্য আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরীর ওপর হামলার ঘটনা ঘটে।

এ ঘটনায় এমপি কেয়া চৌধুরী ও উপজেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক রাহেলা আক্তারসহ কয়েকজন আহত হন। ঘটনার পর থেকে বাহুবল, নবীগঞ্জ, হবিগঞ্জ, শ্রীমঙ্গল, সিলেটসহ দেশ-বিদেশে প্রতিবাদের ঝড় উঠে। বিভিন্ন স্থানে প্রতিবাদ সভা-সমাবেশ, বিক্ষোভ মিছিল, মানববন্ধন ও অবস্থান ধর্মঘটসহ নানা কর্মসূচি পালন করা হয়।

পরে ১৮ নভেম্বর রাতে লামাতাসি ইউপির মহিলা সদস্য পারভিন আক্তার বাদী হয়ে নবনির্বাচিত উপজেলা ভাইস চেয়ারম্যান তারা মিয়া, জেলা পরিষদ সদস্য আলাউর রহমান সাহেদ ও তারা মিয়ার গাড়িচালক জসিম উদ্দিনের নাম উল্লেখ করে অজ্ঞাত ১০/১৫ জনের বিরুদ্ধে বাহুবল থানায় মামলা করেন।

গত ২৬ নভেম্বর গাড়িচালক জসিম উদ্দিন আদালতে আত্মসমর্পণ করলে তার জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানো হয়।

Be the first to comment on "এমপি কেয়ার উপর হামলা : উপজেলা ভাইস চেয়ারম্যানসহ গ্রেফতার ২"

Leave a comment

Your email address will not be published.




12 − 6 =