টস জিতে ফিল্ডিংয়ে কুমিল্লা

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : প্রথম দেখায় জয় পেয়ছিল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। রংপুর রাইডার্স হেরেছিল ম্যাচটি ১৪ রানে। সেদিক থেকে রংপুরের জন্য আজ প্রতিশোধের ম্যাচ। এমন ম্যাচে শুরুতেই টস জিতে রংপুর রাইডার্সকে ব্যাটিংয়ে পাঠিয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

৯ ম্যাচে ৭ জয়ে ১৪ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে অবস্থান করছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। আর প্রথম দিকে ভালো শুরু করতে না পারা রংপুর শেষ দিকে এসে অনেকটাই ঘুরে দাঁড়িয়েছে। ৯ ম্যাচে পাঁচ জয়ে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের চারে রয়েছে।

রংপুর দলের জন্য সুসংবাদ শুক্রবার দলে যোগ দিয়েছেন দুই লঙ্কাণ ইসুরু উদানা ও চামারা কাপুগেদারা । এদিকে লাসিথ মালিঙ্গার শ্রীলঙ্কায় চলে যাবার কথা থাকলেও এখনও দলের সাথে আছেন বলে জাগো নিউজকে জানিয়েছেন রংপুর কর্তৃপক্ষ।

এদিকে আজকের ম্যাচে কোচ সালাউদ্দীনের কৌশল ও লক্ষ্য-পরিকল্পনার আগাম খবর জানতে গিয়ে মিলেছিল এক নতুন তথ্য। আজকের ম্যাচেও থাকছে এক নতুন চমক। এবার গেইল আর ম্যাককালাম ঝড় থামাতে কুমিল্লা সালাউদ্দীনের নতুন অস্ত্র, ‘মুজিব জাদরান।’

আফগান যুব (অনূর্ধ্ব-১৯) দলের অফস্পিনার। মাত্র ১৬ বছর ২৪৮ দিনের ওই আফগান কিশোরের বোলিং দেখে বিমোহিত কোচ সালাউদ্দীন। আজকের ম্যাচে দেখা যেতে পারে এই তরুণকে।

Be the first to comment on "টস জিতে ফিল্ডিংয়ে কুমিল্লা"

Leave a comment

Your email address will not be published.




fifteen − 8 =