সুজনই টাইগারদের অন্তর্বর্তীকালীন কোচ

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : চন্ডিকা হাথুরুসিংহে থাকবেন কী থাকবেন না- এখনও এ বিষয়ে অন্ধকারে রয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। এখনও তারা আশা করছেন, হাথুরু ঢাকায় আসবেন এবং তার সঙ্গে সব বিষয়ে কথা-বার্তা বলার সুযোগ পাবেন তারা। তবে, আগামী মাসের শেষের দিকেই যেহেতু পূর্ণাঙ্গ সিরিজ খেলার জন্য শ্রীলঙ্কা ক্রিকেট দল বাংলাদেশে আসতেছে, সে জন্য হাথুরু আসছে না ধরে নিয়েই খালেদ মাহমুদ সুজনকে অন্তর্বর্তীকালীন কোচ নিয়োগ দিয়েছে বিসিবি। আজ বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন নিজেই এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দিয়েছেন।

চন্ডিকা হাথুরুসিংহে আর আসছেন না- এমন নিশ্চিত সংবাদ এর আগেও একাধিকবার প্রকাশ হয়েছে। বাংলাদেশ ক্রিকেট বোর্ড থেকে বারবার বলা হচ্ছিল, তারা হাথুরুর অপেক্ষায় রয়েছেন। তিনি ঢাকায় এসে তাদের (বিসিবির) সঙ্গে আলোচনা না করা পর্যন্ত আনুষ্ঠানিক কোনো ঘোষণাও দিতে পারছেন না তারা। এমনকি এটাও বলছিলেন, নির্দিষ্ট একটা সময় পর্যন্ত তারা অপেক্ষা করবেন। হাথুরু এর মধ্যে না আসলে ভিন্ন কোনো সিদ্ধান্ত নেবে বিসিবি।

আজ ঢাকা ডায়নামাইটস এবং কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ম্যাচের পরবর্তী সময়ে বিসিবির প্রেস কনফারেন্সরুমে মিডিয়ার মুখোমুখি হন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। সেখানেই কোচের বিষয়ে কথা বলেন তিনি। তবে, সুজনকে অন্তর্বর্তীকালীন কোচ নিয়োগ দেয়া হলেও হাথুরু অধ্যায়ের সমাপ্তি ঘোষণা করেননি বিসিবি সভাপতি। তিনি জানিয়েছেন আগামী দু’তিন দিনের মধ্যে ঢাকায় আসবেন হাথুরুসিংহে এবং তার সঙ্গে কথা বলেই বিসিবি তাদের চূড়ান্ত ঘোষণাটা দিয়ে দেবে।

আগের দিনই সংবাদ প্রকাশ হয়েছে, বাংলাদেশ দলের কোচ হিসেবে থাকার সম্ভাবনা শেষ হাথুরুর। শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের সঙ্গে মৌখিকভাবে সব কিছু চূড়ান্ত করে ফেলেছেন তিনি এবং সব ঠিক থাকলে আগামী এক সপ্তাহের মধ্যেই লঙ্কান বোর্ডের সঙ্গে চুক্তি করে ফেলবেন অস্ট্রেলিয়ায় বসবাসকারী এ কোচ। এমনকি আগামী মাসে শ্রীলঙ্কার বাংলাদেশের বিপক্ষে সিরিজই হয়তো হবে হাথুরুসিংহের প্রথম অ্যাসাইনমেন্ট।

হাথুরুর পদত্যাগ পত্র পাঠানোর পর থেকেই নানান মহলের আলোচনায় শোনা যাচ্ছিল শ্রীলঙ্কার বিপক্ষে হোম সিরিজের জন্য অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে নিয়োগ দেয়া হতে পারে খালেদ মাহমুদ সুজনকে। তবে তিনি খণ্ডিত সময়ের জন্য দায়িত্ব নিতে রাজি ছিলেন না। খালেদ মাহমুদ সুজন নিজেই কয়েকদিন আগেই জাগো নিউজকে এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, স্বল্প সময়ের জন্য নয়, তিনি কোচের দায়িত্ব নিতে চান দীর্ঘ সময়ের জন্য। সে জন্য নিজেকে প্রস্তুতও করে তুলছেন তিনি।

Be the first to comment on "সুজনই টাইগারদের অন্তর্বর্তীকালীন কোচ"

Leave a comment

Your email address will not be published.




15 + eleven =