নিখোঁজ ব্যবসায়ী অনিরুদ্ধ রায় বাড়িতে ফিরেছেন

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : আড়াই মাস ধরে নিখোঁজ ব্যবসায়ী অনিরুদ্ধ কুমার রায় বাড়িতে ফিরেছেন। শুক্রবার ভোরে তিনি গুলশানের বাসায় ফিরে আসেন বলে তার স্ত্রী শাশ্বতী রায় জানিয়েছেন।

তিনি কোথায় ছিলেন, সে বিষয়ে কিছু বলেননি অনিরুদ্ধের স্ত্রী।

একদিন বাদে শনিবার ঘটনাটি জানার পর যোগাযোগ করা হলে গুলশান থানার ওসি আবু বকর সিদ্দিক গনমাধ্যমে বলেন, অনিরুদ্ধের ফেরার বিষয়ে তারা কিছু জানেন না।

গত ২৭ অাগস্ট বিকালে ঢাকার কূটনীতিক পাড়া গুলশানের ১ নম্বর সেকশনের ইউনিয়ন ব্যাংকের সামনে থেকে একটি মাইক্রোবাসে অনিরুদ্ধকে তুলে নেওয়া হয়েছিল বলে তার গাড়িচালক জানান।

গাড়িচালক বলেছিলেন, অনিরুদ্ধ রায় নিজের গাড়িতে উঠার সময় দুজন লোক এসে তার সঙ্গে কথা বলেন। তারপর পাশে ডেকে নিয়ে ধাক্কা দিয়ে দাঁড়িয়ে থাকা একটি মাইক্রোবাসে তুলে নেয়।

অনিরুদ্ধ আরএমএম লেদার্সের ব্যবস্থাপনা পরিচালক। তিনি বেলারুশের ‘অনারারি কনসাল’ ছিলেন। অনিরুদ্ধ কানাডার নাগরিক, টরন্টো-ঢাকা মিলিয়েই থাকেন তিনি।

অনিরুদ্ধকে তুলে নেওয়ার পর উদ্বেগ জানিয়ে তাকে উদ্ধারের প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চেয়েছিল হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ।

অনিরুদ্ধের পর সাংবাদিক উৎপল দাশ, বিশ্ববিদ্যালয় শিক্ষক মোবাশ্বার হাসান সিজারসহ কয়েকজন নিখোঁজ হন সম্প্রতি। এসব ঘটনায় সরকারি সংস্থাগুলোর সম্পৃক্ততার অভিযোগও ওঠে।

ওই অভিযোগ অস্বীকার করে স্বরাষ্ট্রমন্ত্রী ও পুলিশ প্রধান গত সপ্তাহেই বলেছিলেন, নিখোঁজদের উদ্ধারে জোর তৎপরতা চলছে। তারা আশাবাদী, অচিরেই নিখোঁজদের ফিরে পাওয়া যাবে।

Be the first to comment on "নিখোঁজ ব্যবসায়ী অনিরুদ্ধ রায় বাড়িতে ফিরেছেন"

Leave a comment

Your email address will not be published.




one × 5 =