জনগণের ভোটাধিকার নিশ্চিত করতে আমরা সহায়ক সরকার চাই

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, জনগণের ভোটাধিকার নিশ্চিত করতে আমরা সহায়ক সরকার চাই। প্রয়োজনে গণআন্দোলনের মাধ্যমে নির্বাচনকালীন সহায়ক সরকারের দাবি আদায় করা হবে।

শুক্রবার দুপুর ১২টার দিকে মওলানা আব্দুল হামিদ খান ভাসানীর ৪১তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে টাঙ্গাইলে তার মাজার প্রাঙ্গণে পুষ্পস্তবক অর্পণ শেষে বিএনপি মহাসচিব এ কথা বলেন।

তিনি বলেন, জুলুমবাজ, অত্যাচারী এক সরকার আমাদের ঘাড়ে চেপে আছে। এদের হাত থেকে দেশকে রক্ষা করতে হলে যে ধরণের আন্দোলন প্রয়োজন তাই করা হবে। এই আন্দোলনে শরিক হওয়ার জন্য সকলকে প্রস্তুত থাকার আহ্বান বিএনপি মহাসচিব।

এ সময় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা শামসুজ্জামান দুদু, কেন্দ্রীয় যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, টাঙ্গাইল জেলা বিএনপির সভাপতি কৃষিবিদ শামসুল আলম তোফা, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবাল, সাংগঠনিক সম্পাদক আশরাফ পাহেলী, শফিকুর রহমান খান শফিক প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে মওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যায়ের উপাচার্য প্রফেসর ড. মো. আলাউদ্দিন সকাল সাড়ে ৭টায় মওলানা ভাসানীর মাজারে পুস্পস্তবক অর্পণ করেন। এর মধ্য দিয়ে শুরু হয় মৃত্যুবার্ষিকী উদযাপনের কর্মসূচি। এরপর ভাসানীর পরিবারের পক্ষ থেকে মাজারে পুস্পস্তবক অর্পণ করা হয়। পরে ভাসানী প্রতিষ্ঠিত সংগঠন খোদা-ই-খেতমদগার, ভাসানী স্মৃতি সংসদ, ভাসানী ফাউন্ডেশন, টাঙ্গাইল প্রেসক্লাবসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন, আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পার্টি, জাসদ, ওয়াকার্স পার্টি, ন্যাপ ভাসানী, কৃষক শ্রমিক জনতালীগসহ বিভিন্ন রাজনৈতিক দল পুষ্পস্তবক অর্পণ করে।

Be the first to comment on "জনগণের ভোটাধিকার নিশ্চিত করতে আমরা সহায়ক সরকার চাই"

Leave a comment

Your email address will not be published.




three × four =