নাটোরে সড়ক দূর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ নিহত ৩

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : নাটোরে সদর উপজেলার ডালসড়ক এলাকায় একটি অটোরিকশার ওপর খোয়া বোঝাই ট্রাক্টর পড়ে স্বামী-স্ত্রীসহ তিনজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও চারজন।

বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার নাটোর-বগুড়া মহাসড়কের রাইচান ব্রিজের কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সদর উপজেলার ভুবনতারা গ্রামের মোহম্মদ কালুর ছেলে মোহম্মদ শরিফ, তার স্ত্রী রেশমা বেগম ও নাটোর শহরের বড়গাছা এলাকার তোফাজ্জল হোসেন।

খবর পেয়ে ঝলমলিয়া হাইওয়ে ফাঁড়ির পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে প্রেরণ করেন।

ঝলমলিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ শরিফুল ইসলাম ও নাটোর ফায়ার সার্ভিসের সদস্য হারুন অর রশীদ জানান, দুপুর সাড়ে ১২টার দিকে সদর উপজেলার নাটোর-বগুড়া মহাসড়কের রাইচান ব্রিজের কাছে নাটোরগামী একটি অটোরিকশাকে বিপরীত দিক থেকে আসা খোয়া বোঝাই একটি ট্রাক্টর ধাক্কা দেয়। এতে ব্রিজের রেলিং ভেঙে অটোরিকশাটি নিচে পড়ে যায়। পরে অটোরিকশার ওপর ট্রাক্টরটি পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ওই তিনজনের মৃত্যু হয়। আহত হন অটোরিকশার আরও চার যাত্রী।

খবর পেয়ে ঝলমলিয়া হাইওয়ে ফাঁড়ির পুলিশ ও নাটোর ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে প্রেরণ করেন। নিহতদের মরদেহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Be the first to comment on "নাটোরে সড়ক দূর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ নিহত ৩"

Leave a comment

Your email address will not be published.




nineteen − eleven =