সুন্দরবনে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : সুন্দরবনের শরণখোলা রেঞ্জের কাতলার খালে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ বনদস্যু আব্বাস বাহিনীর দুই সদস্য নিহত হয়েছেন।

র‌্যাব ৮-এর অধিনায়ক উইং কমান্ডার হাসান ইমন আল রাজীব জানান, বুধবার সকাল পৌনে ৮টার দিকে শরণখোলা রেঞ্জে বলেশ্বর নদের কাতলার খাল এলাকায় গোলাগুলির এ ঘটনা ঘটে।

নিহত ইউসুফ ফকির ও রুহুল আমিন ‘বনদস্যু আব্বাস বাহিনীর সদস্য’ বলে র‌্যাবের ভাষ্য। তবে র‌্যাব তাদের পারিবারিক পরিচয়-ঠিকানা জানাতে পারেনি।

র‌্যাব কর্মকর্তা হাসান ইমন বলেন, প্রায় ১৫ দিন ধরে সুন্দরবন ও বঙ্গোপসাগরের বিভিন্ন এলাকায় দলছুট কিছু জলদস্যু ও বনদস্যু বাহিনীর সদস্যরা সংগঠিত হয়ে জেলেদের অপহরণ করে মুক্তিপণ আদায় করছিল। র‌্যাব তাদের ধরার চেষ্টা করছে।

বুধবার সকালে কাতলার খাল এলাকায় আট-দশজনের একটি দল প্রস্তুত হচ্ছে এমন খবর পেয়ে অভিযান চালানো হয়। এ সময় তারা র‌্যাবকে লক্ষ করে গুলি ছোড়ে। তাদের সঙ্গে র‌্যাবের প্রায় পৌনে এক ঘণ্টা গোলাগুলির পর তারা বনের গহিনে পালিয়ে যায়।

র‌্যাব সেখান থেকে দুইজনের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে জানিয়ে তিনি বলেন, পরে স্থানীয় জেলেরা নিহতদের বনদস্যু আব্বাস বাহিনীর সদস্য বলে শনাক্ত করেন।

ঘটনাস্থল থেকে ১২৪টি গুলিসহ সাতটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে বলে জানান র‌্যাব কর্মকর্তা হাসান ইমন।

Be the first to comment on "সুন্দরবনে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২"

Leave a comment

Your email address will not be published.




nine + nine =