ছিনতাইয়ের হুমকিতে বিমানের জরুরি অবতরণ

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : ছিনতাইয়ের হুমকিতে জরুরি অবতরণ করেছে ভারতের একটি বিমান। সোমবার সকালে মুম্বাই থেকে ছেড়ে আসা বিমানটির দিল্লিতে অবতরণের কথা থাকলেও নিরাপত্তাজনিত হুমকির কারণে রুট বদল করে এটি আহমেদাবাদ বিমানবন্দরে জরুরি অবতরণ করে। খবর ইন্ডিয়ান এক্সপ্রেস।

ছিনতাই এবং বিমানে বোমা রাখা হয়েছে এমন হুমকি দেয়া একটি চিঠি পাওয়ার পরই রুট বদল করে বিমানটি। জেট এয়ারওয়েজের মুম্বাই থেকে দিল্লিগামী বিমানটি দিল্লিতে অবতরণ না করে সোমবার সকালে আহমেদাবাদ বিমানবন্দরে অবতরণ করে।

 

এরপর কয়েক ঘণ্টা ধরে পুরো বিমানে তল্লাশি চালায় সিআইএসএফ, আহমেদাবাদ পুলিস এবং স্থানীয় এরোড্রোম কমিটি। সে সময় বিমানটিতে ১২২ জন আরোহী ছিল।

সিআইএসএফের তরফ থেকে জানানো হয়েছে, মুম্বাই থেকে সোমবার ভোর ৩টার দিকে দিল্লির উদ্দেশ্যে রওনা দেয় ৯ডব্লুউ-৩৩৯। মাঝ আকাশে থাকাকালীন এক কর্মী বিমানের রেস্টরুমে ইংরেজি এবং উর্দুতে টাইপ করা একটি চিঠি দেখতে পান।

চিঠিতে লেখা ছিল, বিমানে ছদ্মবেশে ১২ জন ছিনতাইকারী আছে। মালবহনের জায়গায় রয়েছে বিস্ফোরক। এমন হুমকি পাওয়ার পর বিমানটি ৩টা ৪৫ মিনিটে আহমেদাবাদ বিমানবন্দরে জরুরি অবতরণ করে।

আহমেদাবাদ সিটি পুলিশ বিমানের জরুরি অবতরণের বিষয়টি নিশ্চিত করেছে। তারা এই ঘটনা তদন্ত করছে। তবে কে বা কারা এ ধরনের হুমকি দিয়ে চিঠি পাঠিয়েছে তা জানা যায়নি।

Be the first to comment on "ছিনতাইয়ের হুমকিতে বিমানের জরুরি অবতরণ"

Leave a comment

Your email address will not be published.




2 + 3 =