রিয়ালের সহজ জয়

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : স্প্যানিশ লা লিগায় সহজ জয় পেয়েছে রিয়াল মাদ্রিদ। রবিবার রাতে এইবার’কে ৩-০ গোলে পরাজিত করেছে জিনেদিন জিদানের দল। এই জয়ের ফলে পয়েন্ট টেবিলের তিন নম্বরে ফিরল রিয়াল।

প্রথম ম্যাচে সেল্টা ভিগোকে ১-০ গোলে হারিয়ে পয়েন্ট টেবিলের তিনে ওঠে আসে অ্যাটলেটিকো মাদ্রিদ। পরে এইবারকে হারিয়ে তিনে ফেরে রিয়াল।

সান্তিয়াগো বার্নাব্যুতে অনুষ্ঠিত ম্যাচের ১৮তম মিনিটে লিড নেয় রিয়াল মাদ্রিদ। মার্কো আসেনসিওর ক্রস পাওলো অলিভিয়েরার গায়ে লেগে নিজেদের জালে আশ্রয় নিলে আত্মঘাতী গোলে এগিয়ে যায় রিয়াল।

১০ মিনিট পর আসেনসিওর গোলে জয়ের পথ তৈরি হয় রিয়াল মাদ্রিদ। ইসকোর পাস থেকে গোল করে স্কোরলাইন ২-০ করে ফেলে এই স্প্যানিশ ফরোয়ার্ড।

বিরতির আগে ও পরে গোলের বেশ কয়েকটি সুযোগ পেয়েছিলেন ইসকো ও ক্রিস্টিয়ানো রোনালদো। তবে সেই সুযোগগুলো কাজে লাগাতে ব্যর্থ হন দুজনই। তবে সেটি ম্যাচের ফলাফলে কোনো প্রভাব ফেলেনি রিয়াল শিবিরে।

নির্ধারিত সময়ের খেলা শেষ হওয়ার আট মিনিট আগে রিয়ালের বড় জয় নিশ্চিত করেন মার্সেলো। করিম বেনজেমার সঙ্গে ওয়ান-টু-ওয়ান পাস থেকে এক ডিফেন্ডারকে কাটিয়ে লক্ষ্যভেদ করেন মার্সেলো।

৯ ম্যাচ শেষে ২০ পয়েন্ট নিয়ে টেবিলের তিন নম্বরে অবস্থান রিয়াল মাদ্রিদ। এক পয়েন্ট এগিয়ে থেকে দুইয়ে ভ্যালেন্সিয়া। অন্যদিকে শীর্ষে থাকা বার্সেলোনার পয়েন্ট ২৫। অ্যাটলেটিকো মাদ্রিদ ১৯ পয়েন্ট নিয়ে চারে এবং এইবার ৭ পয়েন্ট নিয়ে ১৬ নম্বরে রয়েছে।

 

Be the first to comment on "রিয়ালের সহজ জয়"

Leave a comment

Your email address will not be published.




four × five =