ডেমরায় একই পরিবারের আটজন দগ্ধ

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : ঢাকার ডেমরার এক বাড়িতে আগুন লেগে আটজন দগ্ধ হয়েছে। রবিবার রাত সাড়ে ৩টার দিকে ডেমরার কোনাপাড়া আলামিন রোডের সাত্তার মিয়ার বাড়ির দ্বিতীয় তলায় গ্যাস লাইনের ছিদ্র থেকে এ ঘটনা ঘটে বলে ফায়ার সার্ভিসের ধারণা।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া জানান, স্থানীয় বাসিন্দারা সোমবার ভোরের দিকে আটজনকে হাসপাতালে নিয়ে এলে তাদের বার্ন ইউনিটে ভর্তি করা হয়।

এরা হলেন- ওই বাড়ির দ্বিতীয় তলার একটি ফ্ল্যাটের ভাড়াটিয়া আলামগীর হোসেন (৪৫); তার স্ত্রী ফেরদৌসী বেগম (৩৫); তাদের তিন সন্তান ইমন (১৫), শিপন (১২) ও তাফিন (১২); আলমগীরের ভাতিজা তোফায়েল (২৪), তার স্ত্রী রত্না বেগম (১৯) এবং তাদের আত্মীয় আরিফ (৩৫)।

চিকিৎসকদের বরাত দিয়ে বাচ্চু মিয়া জানান, রত্নার শরীরের ৪৬ শতাংশ, শিপনের ২০ শতাংশ, আরিফের ১৫ শতাংশ, আলমগীরের ৮ শতাংশ, ইমনের ৪ শতাংশ, তাফিনের ৪ শতাংশ, তোফায়েলের ৯ শতাংশ  ও ফেরদৌসীর ৬ শতাংশ পুড়ে গেছে।

দগ্ধ ফেরদৌসী পুলিশকে বলেছেন, ভোর রাতে ছেলেদের চিৎকারে ঘুম ভেঙে তিনি ঘর জ্বলতে দেখেন। পরে প্রতিবেশীরা এসে তাদের উদ্ধার করে।

ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণ কক্ষের কর্মকর্তা আতাউর রহমান জানান, আগুন লাগার খবর পেয়ের তাদের একটি ইউনিট ঘটনাস্থলে গেলেও তার আগেই স্থানীয়রা আগুন নিভিয়ে ফেলেন।

গ্যাস লাইনের ছিদ্র থেকে ঘরে গ্যাস জমে কোনোভাবে এই অগ্নিকাণ্ড ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে ফায়ার সার্ভিস।

 

 

Be the first to comment on "ডেমরায় একই পরিবারের আটজন দগ্ধ"

Leave a comment

Your email address will not be published.




two × 2 =