সুষমার সঙ্গে খালেদার ইতিবাচক আলোচনা হবে : রিজভী

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে বাংলাদেশে সফররত ভারতের পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজের বৈঠকে ইতিবাচক আলোচনা হবে জানিয়ে দলের সিনিয়র যুগ্মমহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, বৈঠকে দেশের স্বার্থ সংশ্লিষ্ট বিষয়ই আলোচনা হবে।

রবিবার দুপুরে নয়াপল্টন দলের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সংম্মেলনে তিনি এসব কথা বলেন।

এ সময় আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দেয়া বক্তব্যের সমালোচনা করে রিজভী বলেন, ক্ষমতাসীনরা নির্বাচন কমিশনকে স্বাধীনভাবে কাজ করতে দিতে চায় না।

বিএনপির এই নেতা বলেন, নির্বাচন কমিশনের সঙ্গে সংলাপে দু’একটি ছাড়া প্রায় সব দলই সংসদ ভেঙে দিয়ে সহায়ক সরকারের অধীনে নির্বাচন দেয়ার কথা বলেছে। কিন্তু ক্ষমতাসীনরা তাতে তোয়াক্কা করছেন না।

রিজভী আরও বলেন, যানজট ও জলজটে মহাসড়কগুলোতে মানুষের দুর্ভোগের যেন শেষ নেই। আওয়ামী লীগের গত ৯ বছরে দেশের ৯০ ভাগ সড়ক-মহাসড়ক, ব্রিজ, কালভার্ট ভেঙেচুরে চুরমার হয়ে গেছে। আগামী ১০/১৫ বছর যদি আওয়ামী লীগ ক্ষমতায় থাকে স্থলপথের নিশানা থাকবে কি না সন্দেহ আছে। দেশ তখন ধ্বংসস্তুপে পরিণত হবে।

সংবাদ সম্মেলনে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আবুল খায়ের ভুইয়া, আতাউর রহমান ঢালী, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক শরফত আলী সপু, সহ সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ, সহ দফতর সম্পাদক মুনির হোসেন উপস্থিত ছিলেন।

Be the first to comment on "সুষমার সঙ্গে খালেদার ইতিবাচক আলোচনা হবে : রিজভী"

Leave a comment

Your email address will not be published.




1 × four =