কুষ্টিয়ায় আ.লীগের দু’পক্ষের সংঘর্ষে নিহত ১

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : কুষ্টিয়ার মিরপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে অাওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় শহীদুল ইসলাম হক (৫০) নামে একজন নিহত ও উভয় পক্ষের অন্তত ৫ জন অাহত হয়েছেন। শুক্রবার সকাল ৮টায় উপজেলার ছাতিয়ান ইউনিয়নের ধলসা গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, ওই গ্রামে গত ইউনিয়ন পরিষদের নির্বাচনকে কেন্দ্র করে স্থানীয় মন্ডল গ্রুপ ও সর্দার গ্রুপের মধ্যে বিরোধ চলে অাসছিল। স্থানীয় সর্দার গ্রুপের নেতৃত্ব দেন ছাতিয়ান ইউনিয়ন অাওয়ামী লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান জসীম উদ্দিন মন্ডল ও মন্ডল গ্রুপের নেতৃত্বে দেন ইউনিয়ন অাওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাছেল অালী মন্ডল।

পূর্ব বিরোধের জের ধরে অাজ (শুক্রবার) সকালে স্থানীয় একটি পুকুরের আধিপত্য নিয়ে মন্ডল গ্রুপের হাসেম মাহরীর সঙ্গে সর্দার গ্রুপের সংঘর্ষ বাধে। এসময় উভয়পক্ষ দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে শহীদুল ইসলাম হক নামে সর্দার গ্রুপের এক সমর্থক নিহত হয়।

সংঘর্ষে রবজেল, রাজাখান, ইবাদদ মন্ডল, সুজন, রুবেল, সোহাগ ও ফুয়াদ অাহত হন। ঘটনার সঙ্গে জড়িত থাকায় পুলিশ ফুয়াদকে অাটক করেছে। অাহতরা মিরপুর হাসপাতালে চিকিৎসাধীন।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) আজিজুর রহমান জানান, অাহতদের চিকিৎসা দেয়া হচ্ছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

Be the first to comment on "কুষ্টিয়ায় আ.লীগের দু’পক্ষের সংঘর্ষে নিহত ১"

Leave a comment

Your email address will not be published.




6 + 20 =