আগামীকাল দেশে ফিরছেন প্রধানমন্ত্রী

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : জাতিসংঘ সাধারণ পরিষদে যোগদানসহ যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যে তিন সপ্তাহের সফর শেষে শনিবার (৭ অক্টোবর) সকালে দেশে ফিরছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সকাল ৯টা ২০ মিনিটে হযরত শাহজালাল আর্ন্তজাতিক বিমানবন্দরে এসে পৌঁছবেন তিনি।

আওয়ামী লীগের এক সংবাদ বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, প্রধানমন্ত্রী ও দলীয় প্রধান শেখ হাসিনাকে গণসংবর্ধনা দেবে আওয়ামী লীগ। দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের নিজ নিজ স্থানে অবস্থান নিয়ে সংবর্ধনাকে সর্বাত্মকভাবে সফল করার জন্য দল এবং দলের ঢাকা উত্তর ও দক্ষিণ ইউনিট ও দলের সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ সকলস্তরের জনগণের প্রতি উদাত্ত আহ্বান জানিয়েছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে যোগ দিতে গত ১৭ সেপ্টেম্বর (রোববার) নিউইয়র্কে যান। এরপর যুক্তরাষ্ট্রে ১৬ দিনের সরকারি সফর শেষে সোমবার দেশের পথে লন্ডনের উদ্দেশ্যে ওয়াশিংটন ত্যাগ করেন। লন্ডনে তিনদিনের অবস্থান শেষে দেশে ফিরে আসছেন প্রধানমন্ত্রী।

জাতিসংঘ সাধারণ পরিষদের ৭২তম অধিবেশনে যোগদান শেষে গত ২২ সেপ্টেম্বর নিউইয়র্ক থেকে ওয়াশিংটনে যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ওখানে এক সপ্তাহ অবস্থানের পর ২ অক্টোবর লন্ডন হয়ে তার দেশে ফেরার কথা ছিল। কিন্তু ২৫ সেপ্টেম্বর ওয়াশিংটনে প্রধানমন্ত্রীর গলব্লাডারে অস্ত্রোপচারের কারণে বিলম্ব হয়।

Be the first to comment on "আগামীকাল দেশে ফিরছেন প্রধানমন্ত্রী"

Leave a comment

Your email address will not be published.




9 + thirteen =