প্রস্তুতি ম্যাচে ডি ভিলিয়ার্স

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : পচেফস্ট্রম টেস্ট শেষ। এবার বাংলাদেশ প্রস্তুতি নিচ্ছে ব্লুমফন্টেইনে দ্বিতীয় টেস্টের জন্য। ৬ অক্টোবর ব্লুমফন্টেইনের মাঙ্গুয়াঙ্গ ওভালে শুরু হবে সিরিজের দ্বিতীয় এবং শেষ টেস্ট। এই ম্যাচের পরপরই একই মাঠে অনুষ্ঠিত হবে একদিনের প্রস্তুতি ম্যাচ। ওয়ানডে সিরিজের আগে এই প্রস্তুতি ম্যাচটি মাঠে গড়াবে ১২ অক্টোবর।

সেই ম্যাচে বাংলাদেশ মুখোমুখি হবে দক্ষিণ আফ্রিকার আমন্ত্রিত একাদশের। সেই দলটিই সোমবার ঘোষণা করেছে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ড। জেপি ডুমিনির নেতৃত্বে এই ম্যাচে বাংলাদেশের বিপক্ষে খেলবেন দক্ষিণ আফ্রিকার অভিজ্ঞ ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্সও। শুধু ডুমিনি এর ডি ভিলিয়ার্স নন, এই ম্যাচে বাংলাদেশের বিপক্ষে খেলবেন টেস্ট অভিষেক হওয়া এইডেন মার্করাম এবং স্পিনার কেশব মাহারাজও। এ চারজন ছাড়া অবশ্য বাকিরা অপরিচিত ক্রিকেটার। যারা দক্ষিণ আফ্রিকার ঘরোয়া ক্রিকেটে খেলে থাকেন।

দক্ষিণ আফ্রিকা আমন্ত্রিত একাদশ : জেপি ডুমিনি (অধিনায়ক), ম্যাথ্যু ব্রিটসকি, এমবুলেলো বুদাজা, এবি ডি ভিলিয়ার্স, রবি ফ্রাইলিঙ্ক, বেউরান হেনড্রিক্স, হেইনরিচ ক্লাসেন, কেশব মহারাজ, এইডেন মার্করাম, উইয়ান মুলডার, মালুসি সিবোতো ও খায়া জোন্দো।

Be the first to comment on "প্রস্তুতি ম্যাচে ডি ভিলিয়ার্স"

Leave a comment

Your email address will not be published.




15 + 11 =