ট্রাকচাপায় প্রাণ গেল স্কুলশিক্ষকের, হাসপাতালে স্বামী-মেয়ে

Print Friendly, PDF & Email

জেলা প্রতিনিধি : মেহেরপুরের গাংনী পৌর শহরের পশ্চিম মালশাদাহ এলাকায় ট্রাকচাপায় শামীমা ইসলাম কণা (৫৫) নামের এক স্কুলশিক্ষক নিহত হয়েছেন। সোমবার (২৩ জানুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এসময় আহত হন নিহতের স্বামী ফিরোজ আহমেদ ও তার মেয়ে।

নিহত শামীমা ইসলাম গাংনীর করমদি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক। তার স্বামী ফিরোজ আহম্মেদ করমদি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

স্থানীয়রা জানান, নিহত শামীমা ইসলাম তার মেয়ে পাপ্পি খাতুনসহ স্বামী ফিরোজ আহমেদের সঙ্গে মোটরসাইকেলযোগে গাংনী শিক্ষা অফিসে প্রশিক্ষণের জন্য আসছিলেন। মালশাদাহ ব্রিজ-সংলগ্ন এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী ড্রাম ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। এতে ছিটকে পড়ে ওই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান শামীমা ইসলাম কণা। ঘটনার পরপরই ট্রাকচালক ও তার সহকারী ট্রাক নিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে বামন্দী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের একটি টিম নিহত শামীমা ইসলাম এবং আহত ফিরোজ আহমেদ ও তার মেয়ে পাপ্পি খাতুনকে উদ্ধার করে।

বামন্দী ফায়ার সার্ভিসের টিম লিডার ইছাহাক আলী বলেন, নিহত শিক্ষকের মরদেহ উদ্ধার করে থানায় হস্তান্তর করা হয়েছে এবং আহতদের গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

গাংনী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, দুর্ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।