জন্মদিনে সুশান্তকে নিয়ে রিয়ার আবেগঘন পোস্ট

Print Friendly, PDF & Email

বিনোদন ডেস্ক : ১৯৮৬ সালের ২১ জানুয়ারি জন্ম সুশান্ত সিং রাজপুতের। বেঁচে থাকলে আজ তারকার বয়স হত ৩৭। ফিল্মোগ্রাফিতে হয়তো আরও কয়েকটি নতুন সিনেমার নাম দেখা যেত। কিন্তু তা আর হয়নি। ২০২০ সালে সুশান্তের ঝুলন্ত দেহ উদ্ধারের পর অনেকটা সময় কেটে গিয়েছে। কিন্তু সুশান্তের স্মৃতি অমলিন। তা সম্বল করেই জন্মদিনে প্রয়াত অভিনেতাকে স্মরণ করেছেন অনুরাগীরা। সুশান্তের সঙ্গে কাটানো মুহূর্ত শেয়ার করেছেন প্রেমিকা রিয়া চক্রবর্তী। পুরনো ছবি শেয়ার করেই ভাইকে শুভেচ্ছা জানিয়েছেন শ্বেতা সিং কীর্তি।

২০২০ সালের ১৪ জুন গোটা বিশ্বকে চমকে দিয়েছিল অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যর খবর। প্রথমে রটে গেল সুশান্ত সিং রাজপুত নাকি আত্মহত্যা করছেন। তবে দিন এগোতেই সামনে আসতে থাকল একের পর নতুন তথ্য। সুশান্তের মৃত্যুর নেপথ্যে রয়েছেন বান্ধবী রিয়া চক্রবর্তী, এমনও অভিযোগ উঠেছিল। পরে মাদক যোগের অভিযোগে রিয়াকে গ্রেপ্তার করা হয়। প্রায় এক মাস জেলে থাকার পর মুক্তি পান রিয়া। জন্মদিনে প্রয়াত প্রেমিকের সঙ্গে নিজের ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। ক্যাপশনে ইনফিনিটি চিহ্ন দিয়ে লিখেছেন ‘+1’।

অপরদিকে ভাইয়ের মৃত্যুর বিচারের দাবিতে এখনও লড়াই করছেন শ্বেতা সিং কীর্তি। সোশ্যাল মিডিয়ায় সুশান্তের ছবি শেয়ার করে তিনি লেখেন, ‘হ্যাপি বার্থ ডে ভাই। যেখানেই আছিস ভাল থাকিস (আমার ধারণা তুই হয়তো কৈলাসে ভগবান শিবের সঙ্গে আছিস)। কিন্তু কখনও কখনও তো নিচে তাকাতে পারিস। এখানে তুই কী জাদু যে তৈরি করেছিস দেখতে পারিস একবার। তুই নিজের মতো সোনায় মোড়া মনের আরও অনেক সুশান্তের জন্ম দিয়েছিস।’