জটিল রোগে আক্রান্ত হৃতিক?

Print Friendly, PDF & Email

বিনোদন ডেস্ক : গত ১০ জানুয়ারি বয়স ৪৯-এ পা রেখেছেন বলিউড ‘গ্রিক গড’ খ্যাত হৃতিক রোশন। জন্মদিন উপলক্ষে সুখবর জানিয়েছিলেন, শিগগির প্রেমিকা সাবা আজাদের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তিনি। সঙ্গে নিজের আগামীদিনের পরিকল্পনার কথাও ভাগ করে নিয়েছিলেন। তবে জন্মদিনে প্রিয় নায়ককে ক্লিনিকের বাইরে দেখে চিন্তার ভাঁজ পড়েছে ভক্ত কপালে।

আগেই জানা গিয়েছিল, মায়োসাইটিসের মতো জটিল রোগে আক্রান্ত দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। এবার কি সেই দলে নাম লেখাতে যাচ্ছেন হৃতিক? এরকম প্রশ্ন আসার কারণ সম্প্রতি এই অভিনেতাকে মুম্বাইয়ের একটি বোন ম্যারো ট্রান্সপ্ল্যান্ট ক্লিনিকের বাইরে দেখা গেছে। ১০ জানুয়ারি বার্থডে পার্টি সেলিব্রেশনের পর ক্লিনিকের বাইরে অভিনেতাকে দেখে রীতিমতো থ হৃতিক ভক্তরা। পাপারাজ্জিদের ক্যামেরায় ক্লিনিকের বাইরে লেন্সবন্দি হয়েছেন অভিনেতা।

সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, তিনি হয়তো রুটিন চেকআপের জন্য গিয়েছিলেন। তবে কারো দাবি, রক্ত সংক্রান্ত মারাত্মক কোনো অসুখে ভুগছেন হৃতিক। যদিও এই বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন নায়ক।

একাধিক সূত্রের খবর, হৃতিক রোশনের রক্ত সংক্রান্ত এই রোগ অনেকদিনের পুরোনো। ক্যাটরিনা কাইফের সঙ্গে ‘ব্যাং ব্যাং’ ছবির শুটিংয়ের সময়ই নাকি মাথায় চোট পেয়েছিলেন। এরপরে মস্তিষ্কে অস্ত্রোপচারও হয়। মস্তিষ্কে যেভাবে রক্ত জমাট বেঁধেছিল সেটার জন্য অস্ত্রোপচার বাধ্যতামূলক ছিল।

কিছুদিন আগে এক সংবাদমাধ্যমে সাক্ষাৎকারে হৃতিক জানান, একটা সময় মানসিক অবসাদে ভুগেছিলেন। হৃতিক বলেন, ‘আমি লড়াই করতাম। আমার মনে হতো আমি যেন মরে যাব। ছবিতে অভিনয়ের জন্য আমি তৈরি নই।’

উল্লেখ্য, হৃতিক রোশনকে আগামীতে দেখা যাবে সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘ফাইটার’ ছবিতে। এতে তার বিপরীতে প্রথমবারের মতো অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন। এছাড়া বছর শেষে শুটিং ফ্লোরে যাওয়ার সম্ভাবনা রয়েছে তার বহুল প্রতীক্ষিত সিনেমা ‘কৃষ ৪’।