মেট্রোরেলে উঠতে যাত্রীদের দীর্ঘ লাইন

Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার : ছুটির দিনে শীত উপেক্ষা করে মেট্রোরেলে উঠতে সকাল থেকেই যাত্রীদের ভিড় দেখা গেছে। শনিবার (৭ জানুয়ারি) সকালে রাজধানীর আগারগাঁও এবং উত্তরা মেট্রো স্টেশন ঘুরে এমন চিত্র দেখা গেছে।

সরেজমিন দেখা গেছে, সকাল থেকেই যাত্রীদের মেট্রোরেলের গেটে দীর্ঘ লাইন দেখা গেছে। গেট খুলে দেওয়ার পর যাত্রীরা আবার টিকেট কাটার লাইনে দাঁড়িয়ে পড়ছেন। যাদের এমআরটি পাস রয়েছে তাদের লাইনে দাঁড়াতে হচ্ছে না। তবে, যারা সিঙ্গেল যাত্রার জন্য ভ্রমণ করতে এসেছেন তাদের লাইনে দাঁড়িয়ে অপেক্ষার পর মেট্রো স্টেশনে ঢুকতে হচ্ছে।

এ দিকে টিকিট কাটতে গিয়ে অনেক যাত্রীদের ভোগান্তি পোহাতে হয়েছে। টিকিট কাটার ইলেকট্রনিক মেশিন মাঝেমধ্যেই বন্ধ হয়ে যাচ্ছে। ফলে লাইনে বেশি সময় দাঁড়িয়ে থাকতে হচ্ছে যাত্রীদের।

অনেকের সঙ্গে কথা বলে জানা যায়, ছুটির দিনকে কেন্দ্র করে পরিবারের ছোট-বড় সবাইকে নিয়ে মেট্রোরেলে ভ্রমণের অভিজ্ঞতা নিতে এসেছেন তারা। উৎসাহ-উচ্ছ্বাস নিয়ে মেট্রোরেলে ভ্রমণ করছেন তারা।

উল্লেখ্য, উত্তরা থেকে কমলাপুর পর্যন্ত ২১ দশমিক ২৬ কিলোমিটার মেট্রোরেল নির্মাণের পরিকল্পনা সরকারের। তবে এখন আপাতত উত্তরা থেকে আগারগাঁও ১১ দশমিক ৭৩ কিলোমিটার পর্যন্ত মেট্রো চলবে। কমলাপুর পর্যন্ত প্রকল্পটির কাজ শেষ হতে আরও সময় লাগবে।