বরিশালে অপহৃত দুই ছাত্রী উদ্ধার, গ্রেফতার ২

Print Friendly, PDF & Email

জেলা প্রতিনিধি : বরিশাল জেলার আগৈলঝাড়া উপজেলার দুটি গ্রামের দুই স্কুল ছাত্রীকে অপহরণের ঘটনায় দায়ের করা পৃথক মামলায় দুই অপহৃতা ছাত্রীকে উদ্ধার ও দুই অপহরণকারীকে গ্রেফতার করেছে পুলিশ। উদ্ধারকৃত স্কুল ছাত্রীদের ডাক্তারী পরীক্ষা শেষে মঙ্গলবার (৬ ডিসেম্বর) দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

থানার ওসি (তদন্ত) মোঃ মাজহারুল ইসলাম জানান, উপজেলা বড়মগড়া গ্রামের বাসিন্দা ও উপজেলা সদরের শ্রীমতি মাতৃমঙ্গল বালিকা বিদ্যালয়ের অষ্টম শ্রেণির এক ছাত্রীকে গত ২ ডিসেম্বর অপহরন করা হয়। এ ঘটনায় পাকুরিতা গ্রামের খগেন পান্ডের ছেলে জয় পান্ডেকে (১৯) আসামি করে গত ৪ ডিসেম্বর অপহৃতা ছাত্রীর বাবা থানায় মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী অফিসার এসআই আলী হোসেন সোমবার দিবাগত রাতে অপহৃতা ছাত্রীকে উদ্ধার করেন। এসময় অপহরণকারী জয় পান্ডে ও তার সহযোগী ঝন্টু জয়ধরকে গ্রেফতার করেন।

অপরদিকে উপজেলার মোল্লাপাড়া গ্রামের বাসিন্দা ও সাহেবেরহাট মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে গত ৪ ডিসেম্বর অপহরন করে পাশ^বর্তী উত্তর ধামুরা গ্রামের মিন্টু মীরের ছেলে ইয়াসিন মীর (২৯)। এ ঘটনায় অপহৃতা ছাত্রীর বাবা বাদী হয়ে সোমবার থানায় তিনজনের নামোল্লেখসহ অজ্ঞাতনামা আরও ৪/৫ জনকে আসামি করে মামলা দায়ের করেন। থানা পুলিশ রাতে অভিযান চালিয়ে অপহৃতা স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে। মঙ্গলবার দুপুরে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।