কুমিল্লায় ছুরিকাঘাতে কলেজছাত্র খুন

Print Friendly, PDF & Email

জেলা প্রতিনিধি : কুমিল্লার চৌদ্দগ্রামে ব্যাডমিন্টন খেলাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে পাভেল (১৯) নামের এক কলেজশিক্ষার্থী খুন হয়েছেন। এ সময় আরও দুইজন আহত হন বলে জানা গেছে। গত বৃহস্পতিবার (১ ডিসেম্বর) রাত ৯টার দিকে ‍উপজেলার আলকরা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত পাভেল উপজেলার গুণবতী এলাকার নুরুল ইসলামের ছেলে। তিনি ফেনী মহিপাল সরকারি কলেজের শিক্ষার্থী ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, পাভেল নিজ বাড়ি গুণবতি থেকে পাশের আলকরা ইউনিয়নে নানার বাড়িতে বেড়াতে যান। সেখানে স্থানীয় কিশোরদের সঙ্গে রাতে বেডমিন্টন খেলতে যান। এ সময় একদল কিশোর নিজেরা খেলবে বলে পাভেলসহ অন্যদের মাঠ থেকে চলে যেতে বলে। এ নিয়ে ওই কিশোরদের সঙ্গে কথা-কাটাকাটির একপর্যায়ে পাভেলকে তারা এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এ সময় তাকে বাঁচাতে গিয়ে দুজন আহত হয়েছেন।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভরঞ্জন চাকমা বলেন, ‘বাকবিতণ্ডার একপর্যায়ে পাভেলকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করা হয়েছে বলে স্থানীয়রা জা‌নি‌য়ে‌ছেন। জড়িত সবাই স্থানীয় কিশোর। ঘটনার পর থে‌কে তারা পলাতক। পু‌লিশ নিহ‌তের মরদেহ ময়নাতদন্তের জন্য কু‌মিল্লা মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতালে পাঠিয়েছে। এ ঘটনায় মামলা করা হচ্ছে।’