নারায়ণগঞ্জে আর্জেন্টিনার সমর্থকদের আনন্দ শোভাযাত্রা

Print Friendly, PDF & Email

জেলা প্রতিনিধি : ফুটবল বিশ্বকাপে মঙ্গলবার (২২ নভেম্বর) বিকাল ৪টায় সৌদি আরবের সঙ্গে লড়াইয়ে মাঠে নামবে আর্জেন্টিনা দল। প্রিয় দল আর্জেন্টিনা দলকে শুভ কামনা জানাতে নারায়ণগঞ্জে আনন্দ শোভাযাত্রা বের করেছেন সমর্থকরা।

মঙ্গলবার বেলা ১১টায় শহরের দেওভোগ শেখ রাসেল পার্ক থেকে শোভাযাত্রাটি বের করা হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এ সময় আর্জেন্টিনার জয় কামনা করে নেচে গেয়ে উল্লাস করা হয়।

মিছিলে প্রায় ৯০ গজ দীর্ঘ আর্জেন্টিনার পতাকা, খেলোয়াড়ের ছবি সংবলিত প্ল্যাকার্ড নিয়ে সমর্থকরা মিছিল বের করেছেন।

আর্জেন্টিনা সমর্থক অজিত সরকার বলেন, আজ বিকালে আর্জেন্টিনা দলের খেলা অনুষ্ঠিত হবে। সেই লক্ষ্যে এই মিছিলের আয়োজন করা হয়েছে।

শোভাযাত্রার উদ্যোক্তা স্বপন দাস জানান, বিকালে বিশ্বকাপ ফুটবলে আর্জেন্টিনার প্রথম ম্যাচ অনুষ্ঠিত হবে। সে জন্য তাদের শুভ কামনার লক্ষ্যে সকাল সমর্থকদের নিয়ে আনন্দ শোভাযাত্রা আয়োজন করা হয়েছে।

উদ্যোক্তা তাপস সাহা জানান, শোভাযাত্রায় শহর ও আশপাশে বিভিন্ন এলাকা থেকে শত শত সমর্থকরা শরিক হয়েছেন। অর্ধশতাধিক আর্জেন্টিনা পতাকা নিয়ে মোটরসাইকেল যোগ দিয়েছেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৪নং ওয়ার্ড কাউন্সিলর মনিরুজ্জামান মনির, আমিনুর ইসলাম মিঠু, সেলিম হাসান দিনার প্রমুখ। এ ছাড়াও শহরের গলাচিপায় নিজের বাড়ি ও প্রাচীর নিজের হাতে আর্জেন্টিনার পতাকার আদলে রঙে রাঙানো আফজাল মুন্সী উপস্থিত ছিলেন।