রনির জন্য দোয়া চাইলেন উপস্থাপক মীর, শ্রীলেখা

Print Friendly, PDF & Email

বিনোদন ডেস্ক : গাজীপুরে গ্যাস বেলুন বিস্ফোরণের ঘটনায় দগ্ধ কৌতুক অভিনেতা আবু হেনা রনির জন্য দোয়া চাইলেন ভারতীয় অভিনেতা, উপস্থাপক মীর আফসার আলী। এক ফেসবুক স্ট্যাটাসে মীর লিখেছেন, ‘আবু হেনা রনি নিজেই আগুন। ওকে পোড়ায় কার সাধ্য? দোয়া করবেন সবাই।’ মীরাক্কেলের অন্যতম বিচারক অভিনেত্রী শ্রীলেখা মিত্র লিখেছেন, ‘তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠ বাবু।’

গত শুক্রবার থেকে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন রনি। মীর ছাড়াও চঞ্চল চৌধুরী, শাহনাজ খুশিসহ টিভি ও চলচ্চিত্রের শিল্পীরা রনির সুস্থতা কামনা করেছেন।

রনির ঘনিষ্ঠজন মীরাক্কেলের আরেক প্রতিযোগী মোহাম্মদ পরশ জানান, রনি স্বাভাবিক খাবার খেতে পারছেন, কথাবার্তাও বলতে পারছেন। তবে এখনো চিকিৎকদের পর্যবেক্ষণে আছেন। জানা গেছে, রনির চিকিৎসায় মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে।

গাজীপুর জেলা পুলিশ লাইনসে শুক্রবার বিকালে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে গ্যাস বেলুন বিস্ফোরিত হয়। এতে রনিসহ পাঁচজন দগ্ধ ও আহত হন।

দগ্ধদের মধ্যে রনি ও জিল্লুর রহমানকে শুক্রবার সন্ধ্যায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে পর্যবেক্ষণে রাখা হয়েছিল।শনিবার সকালে তাঁদের হাই ডিপেনডেন্সি ইউনিটে (এইচডিইউ) স্থানান্তর করা হয়েছে।

এর আগে এ ঘটনায় দগ্ধসহ আহত ব্যক্তিদের প্রথমে স্থানীয় শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। দগ্ধের মাত্রা বেশি হওয়ায় সেখান থেকে ঢাকায় পাঠানো হয় আবু হেনা ও জিল্লুর রহমানকে। এ ঘটনায় আহত আরো তিনজন হলেন মোশাররফ হোসেন, ইমরান হোসেন ও রুবেল হোসেন। এই তিনজন এখন শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।