এবার কাদিসকে কাঁদিয়ে ছাড়লো বার্সেলোনা

Print Friendly, PDF & Email

স্পোর্টস ডেস্ক : কাদিসে কাঁদলো বার্সেলোনা-সাম্প্রতিক সময়ে এমন শিরোনাম অনেকেই দেখেছেন বেশ কয়েকবার। শক্তি-সামর্থ্যে বার্সা অনেক এগিয়ে থাকলেও গত চারবারের দেখায় একবারও এই দলটিকে হারাতে পারেনি।

২০২০-২১ মৌসুমে কাদিসের মাঠে ২-১ গোলে হারের পরই যেন মরক লেগে যায় বার্সার। লিগের ফিরতি দেখায় তারা করে ১-১ ড্র। এরপর গত মৌসুমে কাদিসের মাঠে গোলশূন্য ড্রয়ের পর ঘরের মাঠে ১-০ গোলে হেরেই বসে বার্সেলোনা।

চার ম্যাচের সেই ঝাল যেন এবার একসঙ্গে মিটিয়ে দিলো বার্সা। এবারও অবশ্য শঙ্কার মেঘ ভর করেছিল। প্রথমার্ধে পুঁচকে কাদিসের জালে একবারও বল জড়াতে পারেনি জাভি হার্নান্দেজের দল।

তবে দ্বিতীয়ার্ধে দারুণভাবে ঘুরে দাঁড়ায় তারা। একে একে করে ৪ গোল। শনিবার রাতে কাদিসের মাঠ থেকে লা লিগার ম্যাচটিতে ৪-০ গোলের বড় জয় নিয়ে ফিরেছে বার্সেলোনা।

প্রথম গোলের জন্য ৫৫ মিনিট পর্যন্ত অপেক্ষা করতে হয়েছে বার্সাকে। ফ্রেংকি ডি ইয়ং খোলেন গোলমুখ। দশ মিনিট পর ব্যবধান দ্বিগুণ করেন রবার্ট লেভানডোস্কি।

৮৬ মিনিটে ৩-০ করেন তরুণ আনসু ফাতি। আর যোগ করা সময়ের দ্বিতীয় মিনিটে কাদিসের কফিনে শেষ পেরেকটি ঠুকেন উসমান ডেম্বেলে।

এতে ৫ ম্যাচে ৪ জয় আর এক ড্র নিয়ে ১৩ পয়েন্ট নিয়ে লা লিগা টেবিলে শীর্ষে উঠেছে জাভি হার্নান্দেজের দল। ৪ ম্যাচের সব কটি জিতে ১২ পয়েন্ট পাওয়া রিয়াল মাদ্রিদ আছে দুইয়ে।