পঞ্চগড়ে ধান খেতে পড়ে শিশুর মৃত্যু

Print Friendly, PDF & Email

জেলা প্রতিনিধি : পঞ্চগড়ের বোদা পৌরসভায় ধান খেতে পড়ে শোয়ায়েব (৫) নামে এক বাক ও বুদ্ধি প্রতিবন্ধী শিশুর মৃত্যু হয়েছে। রোববার (৪ সেপ্টেম্বর) দুপুরে পৌরসভার ভূজারী পাড়া এলাকায় এ ঘটনাটি ঘটে। নিহত শিশু শোয়ায়েব ওই এলাকার হুমায়ূন কবীরের ছেলে। সে মৃগী রোগেও আক্রান্ত ছিল বলে জানা গেছে।

নিহতের পরিবারের বরাত দিয়ে বোদা পৌরসভার ৯নং ওয়ার্ডের কাউন্সিলর শাহজাহান আলম বলেন, রোববার দুপুরে শোয়ায়েব বাড়ি পাশেই খেলা করছিল। খেলার এক পর্যায়ে সে বাড়ির পাশের একটি ধান খেতে নামে। পরে সেখানে অচেতন হয়ে পড়ে যায়। পরিবারের সদস্যরা তাকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করে। পরে মিজানুর রহমান নামে স্থানীয় এক ব্যাক্তি শোয়ায়েবকে ধান খেতে পড়ে থাকতে দেখে পরিবারের সদস্যদের খবর দেয়। পরে তারা শিশুটিকে দ্রুত উদ্ধার করে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক শোয়ায়েবকে মৃত ঘোষণা করেন।

আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানা ধান খেতে পড়ে এক শিশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘এ ঘটনায় আটোয়ারী থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।’ উল্লেখ্য সীমানা জটিলতার কারণে বোদা পৌরসভার ৮ ও ৯ নং ওয়ার্ড আটোয়ারী থানার আওতায় রয়েছে।