প্রধানমন্ত্রীর জন্য ভারত থেকে এলো ‘রাখি উৎসবের’ উপহার

Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার : ‘রাখি বন্ধন উৎসব’ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য ভারত থেকে এসেছে উপহার। বুধবার (১০ আগস্ট) বেনাপোলের আইসিপি বিজিবি ক্যাম্পে ভারতের বনগাঁয়ের পৌর মেয়র গোপাল শেঠ প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য উপহারের প্যাকেট যশোর-১-এর এমপি শেখ আফিল উদ্দিনের হাতে তুলে দেন। এ সময় উভয় দেশের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

সংশ্লিষ্টরা জানান, দুপুর ১টার দিকে ভারতের একটি প্রতিনিধি দল বেনাপোল আইসিপি বিজিবি ক্যাম্পে উপস্থিত হন। প্রতিনিধি দলের নেতৃত্বে ছিলেন বনগাঁ পৌরসভার মেয়র গোপাল শেঠ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারটি বাংলাদেশের পক্ষে গ্রহণ করেন এমপি শেখ আফিল উদ্দিন। এ সময় ভারত থেকে আসা প্রতিনিধিদলের প্রত্যেককে উপহার দেওয়া হয়।

উপহার গ্রহণকালে এমপি শেখ আফিল উদ্দিন বলেন, রাখি বন্ধন উৎসবে আমাদের প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানানো হয়েছে। পাশাপাশি আমরাও ভারত থেকে আসা প্রতিনিধিদের উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছি। প্রধানমন্ত্রীর জন্য উপহার হিসেবে মিষ্টি, রাখি এবং কবি রবীন্দ্রনাথ ঠাকুর ও নজরুল ইসলামের দুটি ছবি পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, সৌহার্দ্য, সম্প্রীতি, ভ্রাতৃত্ববোধ সুসংহত রাখতে দুই দেশের মধ্যে বিভিন্ন জাতীয় ও ধর্মীয় উৎসবে মিষ্টি ও বিভিন্ন সামগ্রী উপহার দিয়ে শুভেচ্ছা বিনিময় হয়। এমন কর্মকাণ্ডের ফলে দুই দেশের মাঝে বিরাজমান সুসম্পর্ক আরও সুদৃঢ় হবে বলে আশা প্রকাশ করেন তিনি।