টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ

Print Friendly, PDF & Email

স্পোর্টস রিপোর্টার : বাংলাদেশের বাঁচা-মরার লড়াই। কারণটা খুব সহজ। সিরিজে টিকে থাকতে জিম্বাবুয়ের বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টিতে জয়ের বিকল্প নেই। রোববার (৩১ জুলাই) হারারের সেই গুরুত্বপূর্ণ ম্যাচে টস হেরেছে বাংলাদেশ। জিম্বাবুয়ে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেওয়ায় শুরুতে ফিল্ডিংয়ে সফরকারীরা।

এই ম্যাচের একাদশে সুযোগ পেয়েছেন মাহেদী হাসান ও হাসান মাহমুদ। সিরিজের প্রথম ম্যাচে শনিবার (৩০ জুলাই) ১৭ রানে হারে বাংলাদেশ। ম্যাচটিতে বল হাতে অকাতরে রান খরচ করে উইকেটশূন্য থাকেন তাসকিন আহমেদ ও নাসুম আহমেদ। তাসকিন ৪ ওভারে ৪২ রান এবং নাসুম ৪ ওভারে ৩৮ রান খরচে উইকেটশূন্য ছিলেন। ফলে দ্বিতীয় ম্যাচেই বাদ পড়লেন তারা। তবে জিম্বাবুয়ে নেমেছে অপরিবর্তিত একাদশ নিয়েই। ]

বাংলাদেশ একাদশ: লিটন দাস, এনামুল হক বিজয়, নাজমুল হোসেন শান্ত, মুনিম শাহরিয়ার, মোসাদ্দেক হোসেন, আফিফ হোসেন, নুরুল হাসান সোহান, মাহেদী হাসান, হাসান মাহমুদ, মুস্তাফিজুর রহমান ও শরিফুল ইসলাম।

জিম্বাবুয়ে একাদশ: রেগিস চাকাভা, ক্রেইগ আরভিন, ওয়েসলি মাধেভেরে, শন উইলিয়ামস, সিকান্দার রাজা, মিল্টন শুম্বা, রায়ান বার্ল, লোক জঙ্গয়ে, ওয়েলিংয়টন মাসাকাদজা, রিচার্ড এনগারভা ও টানাকা চিভাঙ্গা।