ছাত্রীনিবাসে পলিটেকনিক ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

Print Friendly, PDF & Email

জেলা প্রতিনিধি : রাজশাহী মহানগরীতে পলিটেকনিক ইনস্টিটিউটের এক ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে বোয়ালিয়া থানা পুলিশ। রোববার (৩১ জুলাই) দুপুর ১২টার দিকে মহানগরীর সপুরা ছয়ঘাটি এলাকা থেকে মরদেহটি উদ্ধার হয়।

নিহত ওই কলেজ ছাত্রীর নাম জনি সুরাইয়া (২০)। তিনি নওগাঁ জেলার মান্দা উপজেলার শংকরপুর গ্রামের আব্দুল জব্বারের মেয়ে। সুরাইয়া রাজশাহী পলিটেকনিক ইনস্টিটিউটে অধ্যয়নরত ছিলেন। সপুরা ছয়ঘাটি এলাকায় একটি ছাত্রীনিবাসে ভাড়া থাকতেন।

বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, পলিটেকনিকের ওই শিক্ষার্থী ছাত্রী নিবাসের সিঙ্গেল একটি রুমে থাকতেন। অনেক বেলা হয়ে গেলেও রুম না খোলায় বাইরে থেকে অনেক ডাকাডাকি করা হয়। সাড়া না পেয়ে মেস মালিক পুলিশকে জানান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে কক্ষ থেকে ঝুলন্ত অবস্থায় মরদেহ উদ্ধার করে।

ওসি আরো জানান, বর্তমানে মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হচ্ছে। এরপর ময়নাতদন্তের জন্য মরদেহ রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে যে, ওই ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তবে ময়নাতদন্ত প্রতিবেদন না পাওয়া পর্যন্ত এই ব্যাপারে নিশ্চিত করে এখনই কিছু বলা যাচ্ছে না। এ ঘটনায় থানায় মামলা হবে।