আবারো উপজেলা আওয়ামী লীগের সভাপতি হলেন মমতাজ

Print Friendly, PDF & Email

জেলা প্রতিনিধি : ৭ বছর পর মানিকগঞ্জের সিংগাইরে উপজেলায় আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে আবার সভাপতি নির্বাচিত হলেন মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য কন্ঠশিল্পী মমতাজ বেগম। এছাড়া ওই সম্মেলনে শহিদুর রহমান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। শনিবার (৩০ জুলাই) দুপুরে সিংগাইর স্কুল মাঠে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি সংসদ সদস্য মমতাজ বেগমের সভাপতিত্বে সাধারণ সম্পাদক আব্দুল মাজেদের সঞ্চালনায় প্রধান অতিথি দেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কর্নেল (অব.) ফারুক খান।

লে. কর্ণেল (অব.) ফারুক খান এমপি বলেন, ‘বাংলাদেশে জনগণের কাছে ‘বিএনপি-জামায়াতের মুখ নেয়ার কোনো উপায় নেই। একমাত্র গুজব রটানো করা ছাড়া। আমরা তাদের গুজবে কান দেবো না। আপনাদের সকলকে অনুরোধ করবো আপনাদের এলাকায় বিএনপি জামায়াতের কোনো লোক সরকারের বিরুদ্ধে গুজব রটনা করতে আসে। সঙ্গে সঙ্গে প্রতিবাদ করবেন।’

তিনি বলেন, ‘দেশের যে উন্নয়ন হয়েছে তা আপনারা জানেন। এই মানিকগঞ্জ সিংগাইরে আজকে থেকে ১০ বছর আগে কিছু বাড়িতে বিদ্যুৎ ছিল। এখন প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ আছে। এখন কিছুটা বিদ্যুতের সমস্যা হচ্ছে। রাশিয়া-ইউক্রেন যুদ্ধ ও করোনার কারনে। পৃথিবীর সকল দেশে একই অবস্থা শুধু বাংলাদেশে না।’

সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মীর্জা আজম এমপি, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক সিদ্দিকুর রহমান, কেন্দ্রীয় সদস্য সাহাবুদ্দিন ফরাজি, সংসদ সদস্য নাঈমুর রহমান দুর্জয়, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম মহীউদ্দিন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম প্রমুখ।