টোল দিয়ে সেতু পাড়ি দিলেন মন্ত্রী-কূটনীতিকরা

Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার : সরকারের মন্ত্রিপরিষদ সদস্যরা বাসে করে পাড়ি দিয়েছেন পদ্মা সেতু। দুটি কোম্পানির ১৩টি বাস পদ্মা সেতু পাড়ি দিয়ে নিয়ে যাওয়া হয়। পদ্মা সেতু দিয়ে যাতায়াতের ক্ষেত্রে মন্ত্রীদের জন্য দুটি বাস, তিনটি বাস প্রতিমন্ত্রী, উপমন্ত্রী, উপদেষ্টা ও সংসদ সদস্যদের জন্য, তিনটি বাস বিদেশি কূটনীতিকদের জন্য, দুটি বাস সচিবদের জন্য এবং তিনটি বাস রাজনৈতিক নেতাদের জন্য ব্যবস্থা করা হয়।

এরমধ্যে গ্রিনলাইন পরিবহনের ১০টি ডাবল ডেকার এবং এনা পরিবহনের তিনটি এসি বাস আজ পদ্মা সেতু পার হওয়ার সুযোগ পায়। শনিবার (২৫ জুন) দুপুরে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম তার ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করে জানান, টোল দিয়ে পদ্মা সেতু পার হচ্ছি। তিনি টোলের মানি রিসিপ্টের একটি ছবি পোস্ট করেন। সেখানে দেখা যায়, ২ হাজার টাকা টোল পরিশোধ করা হয়েছে বাসের জন্য।

এর আগে সুধী সমাবেশের অনুষ্ঠানে জানানো হয়, সেতু বিভাগের উদ্যোগে মন্ত্রিপরিষদ সদস্য, উপদেষ্টা, সংসদ সদস্য, সচিব, বিদেশি কূটনীতিক, রাজনৈতিক নেতাদের মধ্য থেকে নির্বাচিতদের বাসে করে পদ্মা সেতু পার হয়ে জনসমাবেশে নিয়ে যাওয়া হবে।

গমনাগমনের এই পর্ব দুটি ধাপে সম্পন্ন হয়। প্রথম ধাপে দুটি বাসে মন্ত্রী, প্রতিমন্ত্রী, উপমন্ত্রী ও উপদেষ্টারা এবং এরপর তিনটি বাসে বিদেশি কূটনৈতিকরা প্রধানমন্ত্রীর ফলক ও ম্যুরাল উদ্বোধনের স্থানে যায়। উদ্বোধন শেষে পুনরায় আবার সুধী সমাবেশের স্পটে নিয়ে আসে বাসগুলো। এরপর দ্বিতীয় ধাপে ১৩টি বাসে পদ্মা সেতু পাড়ি দিয়ে নিয়ে যাওয়া হয় জনসমাবেশ স্থলে।