নারায়ণগঞ্জে একসঙ্গে জন্ম নিয়েছে আরো ৩ শিশু

Print Friendly, PDF & Email

জেলা প্রতিনিধি : নারায়ণগঞ্জে একসঙ্গে তিন শিশু স্বপ্ন, পদ্মা ও সেতুর জন্মের খবরের পর একই হাসপাতালে আরো তিন শিশুর জন্মের তথ্য জানিয়েছে কর্তৃপক্ষ। গত মঙ্গলবার (১৫ জুন) দিবাগত রাতে নগরীর চাষাঢ়ায় বেসরকারি ওই হাসপাতালে লাইজু আক্তার একসঙ্গে তিন সন্তানের জন্ম দেন।

চিকিৎসক নূর-এ-নামজা লিমা বিষয়টি নিশ্চিত করেছেন। তবে ওই দম্পতি বিষয়টির প্রচার চাননি, এ কারণে তেমন কেউ জানে না বলে জানান ওই চিকিৎসক।

লাইজু আক্তার ও মো. শুকুরুল ইসলাম দম্পতির বাড়ি মুন্সীগঞ্জ জেলার সিরাজদিখা থানায়। শুকুরুল ইসলাম পেশায় চাকরিজীবী।

চিকিৎসক লিমা বলেন, গত মঙ্গলবার (১৪ জুন) দিবাগত রাত দেড়টায় অস্ত্রপচারের মাধ্যমে একসঙ্গে তিন সন্তানের জন্ম হয়। মায়ের গর্ভে বাচ্চা উল্টো ছিল, তাই অস্ত্রোপচার করতে হয়েছে। অনেক বছর পর সন্তান জন্ম নেওয়ায় খুশি ওই দম্পতি। তিনটি বাচ্চাই সুস্থ আছে বলে জানান ওই চিকিৎসক।

কথা হয় মা লাইজু আক্তারের সঙ্গে। তিনি বলেন, তিন সন্তানের জন্ম হয়েছে প্রায় এক সপ্তাহ। আমাদের তিনটি মেয়ে সন্তান হয়েছে। ডাক্তার নাজমা আপার অধীনে অস্ত্রোপচারে তাদের জন্ম হয়। আড়াই বছর আগে আমাদের ঘরে একটি সন্তান হয়ে মারা যায়। এরপর এবার তিন সন্তান পেয়ে আমরা খুব খুশি। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

তিনি আরো বলেন, স্বপ্ন, পদ্মা ও সেতু নামের যে তিনটি বাচ্চার জন্ম হয়েছে, তারা আমাদের পাশের কেবিনে ছিল। তাদের জন্মের দুই দিন আগে আমার বাচ্চাদের জন্ম হয়। নবজাতকদের নামকরণের বিষয়ে তিনি বলেন, পারিবারিকভাবে সিদ্ধান্ত নিয়ে ধর্মীয় দৃষ্টিভঙ্গির আলোকেই নাম রাখা হবে।