সৃজিতকে বিশেষ বার্তা সাবেক প্রেমিকার

Print Friendly, PDF & Email

বিনোদন ডেস্ক : ভারতের পশ্চিমবঙ্গের নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে সেখানকার নায়িকা স্বস্তিকা মুখার্জির ঘনিষ্ঠতার কথা কারও অজানা নয়। সেই প্রেম ভাঙা নিয়েও কম আলোচনা হয়নি। তবে এসব এখন অতীত। কিন্তু তাতে কী, স্বস্তিকার পক্ষ থেকে সৃজিতের জন্য এল বিশেষ বার্তা।

সাবেক কি কখনও বন্ধু হতে পারে? কিংবা প্রেমে থাকলে কি অন্য কারো সঙ্গে ডেটে যাওয়া যায়? সম্পর্কে থাকলে এমন অনেক প্রশ্নই ঘুরে ফিরে আসে মনে। এই প্রেম, সাবেক সব কিছুকেই মিলেমিশে একাকার করে দিয়েছেন সৃজিত মুখার্জি।

শুক্রবার মুক্তি পেয়েছে তার নতুন সিনেমা ‘এক্স=প্রেম’। মূলত এই সিনেমা নিয়েই সৃজিতকে বিশেষ শুভেচ্ছাবার্তা দিলেন তার ‘সাবেক’ প্রেমিকা স্বস্তিকা।

সৃজিত ও পরিচালক সত্রাজিৎ সেনে সঙ্গে পুরনো একটি ছবি সামাজিকমাধ্যম ফেসবুকে শেয়ার করেন স্বস্তিকা। এর ক্যাপশনে লেখেন, ‘এক্স=প্রেম+বন্ধুত্ব+ইত্যাদি। একটা ছেলে আর একটা মেয়ে কখনও বন্ধু হতে পারে না। প্রেম থাকুক, সে এক্স-ওয়াই-জেড, যা-ই হোক না কেন। এমনই সুন্দর সুন্দর গল্প বলতে থাকো সৃজিত। ’

স্বস্তিকা আরো লেখেন, ‘আমাকে বেশি কষ্ট করতে হয়নি, ফেসবুকের স্মৃতি রোজই মনে করায় ‘এক্স=প্রেম’। সঙ্গে বেশ কিছু ইমোজিও জুড়ে দেন অভিনেত্রী।

এই পোস্টে বোঝা গেল, প্রাক্তনের সঙ্গে প্রেম না থাকলেও বন্ধুত্ব যে অটুট, সে কথাই ফের জানান দিলেন স্বস্তিকা!