কাশ্মীরে সামাজিক মাধ্যম তারকাকে গুলি করে হত্যা

Print Friendly, PDF & Email

আন্তর্জাতিক ডেস্ক : ভারত-নিয়ন্ত্রিত জম্মু-কাশ্মীরে এক নারীকে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। ৩৫ বছর বয়সী এই নারী সামাজিক যোগাযোগমাধ্যম তারকা। বুধবার (২৫ মে) জম্মু-কাশ্মীরের বুদগাম জেলায় এ হত্যাকাণ্ড ঘটে। নিহত নারীর নাম আমরিন ভাট। হামলায় তার ১০ বছর বয়সী ভাতিজা আহত হয়েছে। তার নাম ফারহান জুবায়ের।
স্থানীয় পুলিশের ভাষ্য, পাকিস্তানভিত্তিক লস্কর-ই-তাইয়েবার (এলইটি) সন্ত্রাসীরা এ হামলা চালিয়েছে।

নিহত আমরিন টিকটক তারকা ছিলেন। তিনি টেলিভিশন তারকাও ছিলেন। বিশেষ করে সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি বেশ জনপ্রিয় ছিলেন। হামলার পর এলাকাটি ঘিরে রাখে পুলিশ। তারা সন্ত্রাসীদের ধরতে সাঁড়াশি অভিযান চালাচ্ছে।

কাশ্মীর জোন পুলিশের ভাষ্য, স্থানীয় সময় গতকাল সন্ধ্যা ৭টা ৫৫ মিনিটের দিকে এ হামলার ঘটনা ঘটে। সন্ত্রাসীরা আমরিনের বাড়িতে তার ওপর হামলা চালায়। গুলিবিদ্ধ অবস্থায় তাকে স্থানীয় একটি হাসপাতালে নেয়া হয়। হাসপাতালে কর্তব্যরত চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন।

ভারত-নিয়ন্ত্রিত জম্মু-কাশ্মীরে ২৪ ঘণ্টার মধ্যে কাউকে নিশানা করে দ্বিতীয় হামলার ঘটনা ছিল এটি। গত মঙ্গলবার শ্রীনগর শহরে বাড়ির বাইরে সন্ত্রাসীদের গুলিতে পুলিশের এক সদস্য নিহত হন। তাকে তার সাত বছরের মেয়ে বাঁচানোর চেষ্টা করছিল। সে সন্ত্রাসীদের হামলায় আহত হয়। সূত্র: এনডিটিভি