উখিয়ার ক্যাম্পে রোহিঙ্গা যুবকের ছুরিকাঘাতে মৌলভী নিহত

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : কক্সবাজারের উখিয়ার কুতুপালং ক্যাম্পে এক রোহিঙ্গা যুবকের ছুরিকাঘাতে আরেক রোহিঙ্গা মৌলভী নিহত হয়েছেন। সোমবার দুপুরের দিকে ওই ক্যাম্পের ইস্ট ব্লক-ই জোনে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ক্যাম্পের বাসিন্দাদের সহযোগিতায় ঘাতক ফায়সালকে (২৫) আটক করেছে পুলিশ। আটক ফয়সাল কুতুপালং লম্বাশিয়া রোহিঙ্গা ক্যাম্পের ইস্ট (১) ব্লক-ই জোনের নাজির হোসেনের ছেলে।

নিহত মৌলভীর নাম ইউনূস (৩০)। তিনি ওই ক্যাম্পের একই জোনের মোহাম্মদ আলীর ছেলে।

সূত্র জানায়, সোমবার বেলা সাড়ে ১১টার দিকে কোনো একটি বিষয় নিয়ে ফয়সাল ও মৌলভী ইউনূসের মধ্যে বাগবিতণ্ডা হয়। এর এক পর্যায়ে ফয়সাল তার কাছে থাকা ধারালো ছুরি দিয়ে ইউনূসের গলায় কোপ দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

খবর পেয়ে ক্যাম্পে দায়িত্বরত আইনশৃংখলা রক্ষাকারী বিভিন্ন সংস্থার সদস্যরা ঘটনাস্থলে গিয়ে অন্য রোহিঙ্গাদের সহযোগিতায় ঘাতক ফয়সালকে আটকে রাখে। পরে বিষয়টি থানায় জানানো হলে দুপুরের দিকে পুলিশ গিয়ে ফয়সালকে আটক করে নিয়ে আসে।

ফয়সালের বোনকে ইভটিজিং করার সূত্র ধরে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে অসমর্থিত একটি সূত্র দাবি করেছে।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল মনসুর বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে হত্যা মামলা দায়ের করে ঘাতক ফয়সালকে আদালতে নেয়া হবে।