মানি লন্ডারিং মামলায় সেলিম প্রধান ও তার দুই সহযোগী রিমান্ডে

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : রাজধানীর গুলশান থানায় মানি লন্ডারিং আইনে দায়ের করা মামলায় অনলাইনে ক্যাসিনো খেলার মূলহোতা সেলিম প্রধান ও তার দুই সহযোগীর ৫ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। দুই সহযোগী হলেন- আক্তারুজ্জামান ও রোকন।

আজ (রবিবার) ঢাকা মহানগর হাকিম সাদবীর ইয়াসির আহসান চৌধুরী শুনানি শেষে এ রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে বুধবার (৯ অক্টোবর) ঢাকা মহানগর হাকিম সাদবীর ইয়াসির আহসান চৌধুরীর আদালতে মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাদের বিরুদ্ধে দশ দিনের আবেদন করেন সিআইডির পুলিশ পরিদর্শক শহিদুল ইসলাম। আদালত এ বিষয়ে শুনানির জন্য ১৩ অক্টোবর দিন ধার্য করেন।

একই থানায় (গুলশান থানা) মাদক আইনে দায়ের করা অন্য মামলায় চারদিনের রিমান্ড শেষে তাদের মঙ্গলবার (৮ অক্টোবর) আদালতে নেয়া হলে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মাসুদুর রহমান এ আদেশ দেন। ৩ অক্টোবর ঢাকা মহানগর হাকিম মইনুল ইসলাম চারদিনের রিমান্ড মঞ্জুর করছিলেন।

এছাড়া র‌্যাবের অভিযানে বাসা থেকে হরিণের চামড়া উদ্ধারের ঘটনায় বন্যপ্রাণী সংরক্ষণ আইনে সেলিম প্রধানকে ছয় মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

তার আগে ৩০ সেপ্টেম্বর থাই এয়ারওয়েজের টিজি-৩২২ নম্বর ফ্লাইটটি ছাড়ার আগ মুহূর্তে সেলিম প্রধানকে আটক করা হয়। তিনি বাংলাদেশে অনলাইনে ক্যাসিনো ব্যবসার মূলহোতা বলে জানিয়েছে র‌্যাব।