এবার খোলা বুকের ভিডিও দিয়ে ঝড় তুলেছেন পুনম পাণ্ডে

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : বিতর্কিত কর্মকাণ্ড ছাড়া আর কোনো কাজ নেই তার। বিতর্ক দিয়েই বারবার আলোচনার কেন্দ্রবিন্দুতে আসেন ভারতীয় মডেল ও অভিনেত্রী পুনম পাণ্ডে। সম্প্রতি অর্ধ নগ্ন একটি ভিডিও দিয়ে তোলপাড় তুলেছিলেন। যেখানে ক্যামেরার সামনে অন্তর্বাস খুলতে দেখা গিয়েছিল তাকে।

এবার খোলাবুকের ভিডিও নিয়ে হাজির হয়েছেন এই অভিনেত্রী। সবুজ অরণ্য ঘেরা এক রাস্তায় গায়ে কোনো পোশাক না পরেই হাঁটতে দেখা যায় পুনম পাণ্ডেকে। তার খোলা পিঠের ওপর খেলা করছে লম্বা এলোমেলো চুল।

নেটিজেনরা অনেকেই ভিডিওটি দেখে পুনমের নিন্দা করেছেন। অনেকেই আবার এই অভিনেত্রীর ভিডিওটি উপভোগ করছেন। পুনমের পোস্ট করা ভিডিওর নিচে দেখা যাচ্ছে নানা রকম কমেন্টস। এসব ভক্তের জন্যই কী পুনম বারবার খোলামেলা ভিডিও প্রকাশ করেন!

পুনম পথ চলেন তার নিজের মতো। তাকে থামানোর কেউ নেই। কবে তার শেষ সিনেমা মুক্তি পেয়েছিল তা হয়তো অনেকেরই মনে নেই। পুনমের কী মনে আছে! তার নতুন কোনো সিনেমার খবর নেই।

সিনেমার খবর নেই তাতে কী! সিনেমা দিয়ে না হলেও এই নায়িকা আলোচনায় আছেন সোশ্যাল মিডিয়ায় নানা রকম ভিডিও ছড়িয়ে ও বিতর্কিত মন্তব্য করে। এবারও বরাবরের মতো ভাইরাল হয়েছে তার নতুন ভিডিওটিও।