প্রধানমন্ত্রীর অ্যাকশন শুধু ঢাকা শহরে নয়, সারা বাংলায় : কাদের

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, অপকর্মের বিরুদ্ধে, চাঁদাবাজির বিরুদ্ধে, টেন্ডারবাজির বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অ্যাকশন শুরু হয়ে গেছে। এই অ্যাকশন শুধু ঢাকা শহরে নয়, সারা বাংলায়…। দুর্নীতির বিরুদ্ধে লড়াইয়ে আমাদের জিততে হবে।

তিনি বলেন, আজ গুটিকয়েক অপকর্মকারী, গুটিকয়েক দুর্নাম, গুটিকয়েক দুর্নীতিবাজের জন্য গোটা পার্টির বদনাম হতে পারে না।

শনিবার রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউটে শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উপলক্ষে আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

কাদের বলেন, আমরা কি গুটিকয়েকের জন্য গোটা পার্টি এই বদনামের ভাগীদার হব? আমাদের ইমেজকে যারা ড্যামেজ করছে তাদের বিরুদ্ধে শেখ হাসিনার এ লড়াই, অ্যাকশন আপনারা সমর্থন করেন? সবাই ঐক্যবদ্ধ আছেন?

তখন উপস্থিত নেতাকর্মীরা হাত তুলে সমর্থন জানান।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, অপকর্মকারীদের প্রশ্রয় দেয়া হবে না। তাদের জন্য এত উন্নয়ন, অর্জন ম্লান হতে পারে না। আমাদের নেত্রী কষ্ট করে, পরিশ্রম করে যে অর্জন করেছেন তা আমাদের গুটিকয়েকের জন্য ম্লান হতে দিতে পারি না।

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে তিনি বলেন, আজকের বিশ্বে ক্ষমতাধর শুধু নন সেরা দশজনের মধ্যে একজন রাষ্ট্রনায়ক শেখ হাসিনা। বিশ্বের পরিশ্রমী নেতাদের মধ্যে অন্যতম। আমরা তাকে অভিনন্দন জানাই। তিনি দেশে-বিদেশে সমাদৃত হয়েছেন তার অর্জনের জন্য, উন্নয়নের জন্য। তিনি টিকাদান কর্মসূচিতে সফলতার জন্য ভ্যাকসিন হিরো অ্যাওয়ার্ড পেয়েছেন।

কাদের বলেন, তিনি যুব সমাজের দক্ষতা উন্নয়নের জন্যও জাতিসংঘ পদক পেয়েছেন। আপনি বাংলাদেশের জন্য যে সুনাম ও সম্মান বয়ে এনেছেন। আপনি দেশবাসীকে উৎসর্গ করেছেন আপনার পাওয়া যত সম্মাননা।

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আমীর হোসেন আমুর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন- তোফায়েল আহমেদ, এইচ টি ইমাম, মতিয়া চৌধুরী, সাহারা খাতুন, ড. আবদুর রাজ্জাক, নুরুল ইসলাম নাহিদ, মাহবুবউল আলম হানিফ, ডা. দীপু মনি, জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, আহমদ হোসেন, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, খালিদ মাহমুদ চৌধুরী, মহিবুল হাসান চৌধুরী নওফেল, মৃণাল কান্তি দাস, শামসুন্নাহার চাঁপা, দেলোয়ার হোসেন, আফজাল হোসেন, ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, এস এম কামাল, মির্জা আজম, রিয়াজুল কবীর কাওসার, আজমত উল্লাহ খান, গোলাম রব্বানী চিনু, স্বেচ্ছাসেবক লীগ নেতা মোল্লা মো. কাওসার প্রমুখ।

সভা সঞ্চালনা করেন আওয়ামী লীগ নেতা ড. হাছান মাহমুদ ও আমিনুল ইসলাম আমিন।