জমকালো আয়োজনে তৌসিফের বিয়ে

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : জমকালো আয়োজনের মধ্য দিয়ে ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা তৌসিফ মাহবুবের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। শুক্রবার সন্ধ্যায় রাজধানীর একটি কমিউনিটি সেন্টারে তাদের বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তৌসিফ ও জারার পরিবারের কাছের আত্মীয় এবং বন্ধুরা। এর আগে দুপুরেই ঘরোয়া ভাবে তাদের আকদ হয়েছে। বিয়ের অনুষ্ঠানে আরও উপস্থিত হয়েছিলেন এই সময়ের ছোটপর্দার নির্মতা ও তারকারা।

অফ হোয়াইট শেরওয়ানি পড়েছিলেন তৌসিফ আর কনে জারা পরেছিলেন লাল লেহেঙ্গা। বেশ কিছুদিন চুটিয়ে প্রেম করার পরে তৌসিফ-জারার সম্পর্কটা গড়ালো বিয়েতে। খুশি দুজনেই।

তৌসিফ বললেন, ‘ আমরা সারা জীবন একসঙ্গে সুখে সাচ্ছন্দে যেনো কাটাতে পারি সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

কনের পুরো নাম জান্নাতুল ফেরদৌস জারা। জারা লেখাপড়া করছেন বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজি (বিইউবিটি)-এর বিবিএ বিভাগে। তৌসিফ জানিয়েছেন, সম্পর্কটা প্রেমের হলেও পারিবারিকভাবেই বিয়ের কথাবার্তা ঠিক হয়েছে।

এর আগে গত মঙ্গলবার সন্ধ্যায় ধানমন্ডির একটি পার্টি সেন্টারে তৌসিফ-সুষমার গায়েহলুদ অনুষ্ঠান হয়েছে। বৌভাতের আয়োজন হবে ১২ ফেব্রুয়ারি।

২০১০ সালে মিডিয়াতে এলেও ২০১৩ সালের ভালোবাসা দিবসের নাটক ‘অল টাইম দৌড়ের উপর’-এ অভিনয় করে আলোচনায় উঠে আসেন তৌসিফ। এরপর ‘ল্যান্ড ফোনের দিনগুলোতে প্রেম’, ‘রোড ট্র্যাপ’, ‘রুমডেট’, ‘রাব্বু ভাইয়ের বউ’, ‘নাইন অ্যান্ড আ হাফ’-এর মতো জনপ্রিয় নাটকে অভিনয় করেছেন তিনি।

Be the first to comment on "জমকালো আয়োজনে তৌসিফের বিয়ে"

Leave a comment

Your email address will not be published.




19 − ten =