দ.আফ্রিকার শেষ তিন ওয়ানডের দলে ডি ভিলিয়ার্স

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : আঙুলের চোটে ঘরের মাঠে ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজের প্রথম তিনটি ম্যাচ খেলতে পারেননি এবি ডি ভিলিয়ার্স। তিনটি ম্যাচই ভারত জিতে নিয়েছে হেসেখেলে। সিরিজ বাঁচাতে হলে শেষ তিন ম্যাচে জয়ের বিকল্প নেই প্রোটিয়াদের। এমন সমীকরণ মাথায় নিয়ে দলে ফিরছেন ডি ভিলিয়ার্স।

ওয়ান্ডারার্স টেস্ট চলার সময় আঙুলে চোট পেয়ে ছিটকে পড়েন এবি ডি ভিলিয়ার্স। শনিবার এই ওয়ান্ডারার্সেই ভারতের বিপক্ষে চতুর্থ ওয়ানডে খেলতে নামবে দক্ষিণ আফ্রিকা, যেখানে ফেরার কথা দলের এই ব্যাটিং ভরসার।

চোটাঘাতে পর্যদুস্ত দক্ষিণ আফ্রিকার জন্য এটিই একমাত্র সুখবর। দলের আর দুই বড় তারকা ফাফ ডু প্লেসিস আর কুইন্টন ডি কক ওয়ানডে আর টি-টোয়েন্টি সিরিজ থেকে ছিটকে পড়েছেন। ডু প্লেসিসের অনুপস্থিতিতে দলকে নেতৃত্ব দিচ্ছেন অনভিজ্ঞ এইডেন মার্করাম। আর ডি ককের জায়গায় উইকেটরক্ষকের দায়িত্ব পালন করছেন হেনরিক ক্লাসেন।

এর আগে উইকেটরক্ষকের দায়িত্ব পালনের অভ্যাস থাকলেও এই সিরিজে উইকেটের পেছনে সম্ভবত দাঁড় করানো হবে না ডি ভিলিয়ার্সকে। তিনি খেললে তিন অথবা চার নাম্বার পজিশনে ব্যাট করবেন। তাতে নিচের দিকে নেমে যেতে হবে জেপি ডুুমিনিকে। আর বাদ পড়তে পারেন ডেভিড মিলার কিংবা খায়ো জন্দোর মধ্যে একজন।

দক্ষিণ আফ্রিকার ওয়ানডে দল : এইডেন মার্করাম (অধিনায়ক), হাশিম আমলা, এবি ডি ভিলিয়ার্স, জেপি ডুমিনি, ইমরান তাহির, ডেভিড মিলার, মরনে মরকেল, ক্রিস মরিস, লুঙ্গি এনগিদি, আন্দেলো ফেহলুখায়ো, কাগিসো রাবাদা, তাবরেজ শামসি, খায়ো জন্দো, ফারহান বেহারদিন, হেনরিক ক্লাসেন।

Be the first to comment on "দ.আফ্রিকার শেষ তিন ওয়ানডের দলে ডি ভিলিয়ার্স"

Leave a comment

Your email address will not be published.




5 − four =